সর্বশেষ সংবাদ

যৌন হয়রানির শিকার স্কুলছাত্রীর লেখাপড়া বন্ধ রাজাপুরে

ঝালকাঠির রাজাপুরের উত্তর শুক্তাগড় গ্রামে যৌন হয়রানির শিকার হয়ে চর কেওতা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর এক স্কুলছাত্রীর স্কুলে যাওয়া ২দিন ধরে বন্ধ রয়েছে। বখাটের অব্যাহত হুমকিতে গৃহবন্দি হয়ে পড়েছে তার ক্ষুদ্র মৎস্যজীবি পরিবার। খবর পেয়ে গতকাল মঙ্গলবার দুপুরে সাংবাদিক ও পুলিশ ওই ছাত্রীর বাড়িতে গেলে ছাত্রী ও তার পরিবার এসব অভিযোগ করেন। স্কুল ছাত্রী ও তার মা জানান, গত সোমবার সকালে স্কুলে যাওয়ার পথে বাড়ির অদূরে রহিমের ভিটা এলাকায় ওই গ্রামের মোস্তফার ছেলে মাদকসেবী বখাটে খায়রুল (২০) ঐ স্কুল ছাত্রীকে পেছন থেকে ঝাপটে ধরে (বুকে হাত দেয়) 

 যৌন হয়রানির শিকার স্কুলছাত্রীর লেখাপড়া বন্ধ রাজাপুরে

 




শ্লীলতাহানি করে এবং তাকে ধর্ষণ করার জন্য পাশের নির্জন বাগানে নেয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয় এক নারীকে দেখে ঐ বখাটে খায়রুল ছাত্রীকে ছেড়ে দেয়। তখন ছাত্রী দেঁৗড়ে বাড়িতে এসে তার মাকে সব খুলে বলে।

ছাত্রীর মা অভিযোগ করেন, বিষয়টি শুনে তিনি ঘটনাস্থলে গিয়ে এমন ঘটনা কেন করেছে তা জানতে চান এবং তিনি প্রতিবাদ করলে খায়রুল ও আফজালের ছেলে রুবেল তাকে চাকু ও দা দেখিয়ে ভয়ভীতিসহ বিভিন্নভাবে হুমকি দেয়। এদিকে এ ঘটনার পর থেকে মাদকসেবী বখাটেদের হুমতিতে স্কুলছাত্রী ভয়ে স্কুলে যাচ্ছে না এবং ওই ছাত্রীর ক্ষুদ্র মৎষ্যজীবি মা-বাবাও গৃহবন্দি হয়ে পড়েছেন। জানতে চাইলে চর কেওতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বারেক হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, 'ওই ছাত্রী স্কুলে আসছে না। তারা উভয়ই পাশাপাশি বাড়ির লোক হওয়ায় আমরা সমঝোতার চেষ্টা করছি'।

রাজাপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) শেখ মুনীর উল গিয়াস জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
Designed by Copyright © 2014
Powered by Blogger.