সর্বশেষ সংবাদ

যৌনপল্লীতে বিক্রীত গৃহবধূকে উদ্ধারে সহায়তা করল

স্বামীর সঙ্গে বিরোধের জেরে ঘর ছাড়েন চাদপুর জেলার হাইম চর উপজেলার আকনকান্দি গ্রামের এক গৃহবধূ (২২)। ঢাকার কেরানীগঞ্জে এসে সেলাই মেশিনের কাজ নেন। সেখানে এক যুবকের প্রেমে জড়িয়ে পড়েন। কিন্তু সেই প্রেমিক যুবক বেড়ানো কথা বলে ওই গৃহবধূকে চল্লিশ হাজার টাকায় দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রি করে দেন।

 

 

 

রাজবাড়ী শহর থেকে আসা এক খদ্দেরকে ওই গৃহবধূ তার জীবনের করুণ কাহিনী তুলে ধরেন। তাকে রক্ষার বাড়ীতে মোবাইল করার অনুরোধ জানান। খদ্দেরের মন গলে যায়। খবর পেয়ে ওই গৃহবধূর বড় বোন রাজবাড়ীতে এসে উক্ত খদ্দেরের সহযোগিতায় গৃহবধূকে উদ্ধার করেন। এ ঘটনায় সর্দারীনি বিথীকে (৩৫) আটক করলেও সেই দালাল যুবককে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
এদিকে,  ফরিদপুর র‌্যাব-৮ এর একটি দল দৌলতদিয়া যৌন পল্লীর নারী ব্যবসায়ী শহিদ শেখকে (৩০) ১টি ওয়ানশুটারগানসহ গ্রেপ্তার করেছে। তার বাড়ী গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া ফেলু মোল্লার পাড়া গ্রামে। তার পিতার নাম মৃত আক্কাছ শেখ। র‌্যাব-৮ এর ২ নং কোম্পানির ডিএডি মো. লুৎফর রহমান জানান, যৌন পল্লীর শহিদ শেকের ঘরের বিছানার তোষকের নিচ থেকে উক্ত ওয়ানশুটারগান অস্ত্রটি উদ্ধার করা হয়। গোয়ালন্দ ঘাট থানার এসআই রাকিব জানান, শনিবার দুপুরে আসামি শাহিন শেখকে রাজবাড়ী কোর্টে চালান দেয়া হয়েছে
Designed by Copyright © 2014
Powered by Blogger.