সর্বশেষ সংবাদ

পুনম পান্ডে এবার নগ্ন হলেন ইয়োগা ভিডিওতে (ভিডিও সহ)


ক্রিকেট বিশ্বকাপে ভারত চ্যাম্পিয়ন হলে নগ্ন হয়ে দৌড়াবেন এমন ঘোষণা দিয়ে সর্বপ্রথম আলোচনায় ওঠেন সেক্সসিম্বল মডেল এবং অভিনেত্রী পুনম পান্ডে। যদিও তিনি নিজের দেয়া কথা রাখেননি। তবে বিভিন্ন ফটোশুটে ঠিকই নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন। ইন্টারনেটে এরপর থেকে নিয়মিতই আলোচনায় থেকেছেন নিজের নগ্ন ছবি প্রকাশ করে।




বলিউডে ‘নাশা’ ছবির মাধ্যমে পুনম পান্ডের অভিষেক হয়। পুনম প্রাপ্তবয়স্ক এ ছবিতেও নগ্নতা ছড়িয়েছেন। এরই মধ্যে নতুন আরও কিছু প্রাপ্তবয়স্ক ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেছেন পুনম। তবে নতুন খবর হচ্ছে এবার নগ্নকন্যা ইয়োগা ভিডিওর মধ্য দিয়ে নগ্নতা ছড়াচ্ছেন। নিজের ইয়োগা করা বেশ কয়েকটি ছবি গত কয়েক মাস ধরে তিনি প্রকাশ করেছেন ধারাবাহিকভাবে। একটি ইয়োগা ভিডিও প্রকাশ করবেন আগেই ঘোষণা দিয়েছিলেন। নিজের দেয়া কথা রেখেছেন এ মডেল-অভিনেত্রী। চলতি মাসের প্রথম দিনেই নিজের ইয়োগা ভিডিওর ট্রেইলার প্রকাশ করেছেন তিনি, যেখানে অর্ধনগ্ন অবস্থায় আবিষ্কার করা গেছে পুনমকে। পূর্ণ ভিডিওটিতে ইয়োগার এমন কিছু বিষয় তিনি তুলে ধরেছেন, যার মাধ্যমে নারীদের শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানগুলোর সৌন্দর্য ও ফিটনেস বৃদ্ধি পাবে। পাশাপাশি শারীরিক সৌন্দর্যও বাড়িয়ে দেবে। আর এ ভিডিওটি করতে গিয়ে কয়েকটি দৃশ্যে পুরোপুরি নগ্ন পুনমকেও পাওয়া যাবে।




শনিবার পুনমের এ ভিডিওটি প্রকাশ পাবে ইন্টারনেটে। সিডি আকারেও এটি প্রকাশ করার কথা জানিয়েছেন তিনি। এ বিষয়ে ২৪ বছর বয়সী মডেল-অভিনেত্রী পুনম পান্ডে বলেন, অনেক দিন ধরেই এ ইয়োগা ভিডিও নিয়ে কাজ করছি। অবশেষে এর ট্রেইলার প্রকাশ করলাম। অনেক ভাল সাড়া পাচ্ছি। সবাই খুব প্রশংসা করছেন। আমি জানি সবাই পুরো ভিডিও দেখার অপেক্ষায় আছেন। অনেক চমক অপেক্ষা করছে সবার জন্য। এ ভিডিওতে এমন কিছু আমি দেখিয়েছি যেটা এর আগে কেউ দেখেননি। আশা করছি উপভোগ্য হবে।
পুনম পান্ডে নগ্ন হলেন ইয়োগা ভিডিওতে....

Designed by Copyright © 2014
Powered by Blogger.