সর্বশেষ সংবাদ

রনবীরের বাড়ির পাশেই থাকছেন সানি লিওনি

রনবীরের বাড়ির পাশেই থাকছেন সানি লিওনি



রনবীরের বাড়ির পাশেই থাকছেন সানি লিওনি। আর প্রতিনিয়ত নায়কে করে চলেছেন সিডিউস। তবে কম যান না রনও। জমিয়ে সানির সঙ্গে ফ্ল্যাটিং করছেন সেও। কেমন গল্পটা? নিশ্চয়ই মনে ধরেছে সবার! আরে না, রনবীর-সানি প্রতিবেশী নয় আর এমন কোন কান্ডই করছেন না। আসলে করণ জোহরের আগামী ছবি ‘অ্যায় দিল হে মুশকিল’-সিনেমায় এমটাই ঘটতে চলেছে।

করণের আগামী ছবি ক্যামিও করতে চলেছেন সানি লিওনি একথা কারও অজানা নয়। শোনা গিয়েছিল এই ছবিতে একটি আইটেম নম্বরে নাচবেন তিনি। কিন্তু এখন জানা যাচ্ছে, শুধু গানে নয় করণের ছবিতে অভিনয়ও করবেন বেবিডল। ‘অ্যায় দিল হে মুশকিল’ ছবিতে রনবীরের প্রতিবেশীর চরিত্রে দেখা যাবে সানিকে।
বক্সঅফিসে ছবি হিট করতে প্রযোজক থেকে পরিচালক সবার কাছে তুরুপের তাস এখন লিওনি। মূল চরিত্রে না থাকলেও আজকাল প্রায় ছবিতেই ক্যামিও রোলে দেখা যাচ্ছে সানিকে। আর এই সানি-ফর্মুলা এবার কাজে লাগাচ্ছেন করণ জোহর।
এদিকে টিনসেল টাউনের গুঞ্জন, ‘এ দিল হ্যায় মুশকিল’ ছবিটি তৈরি হচ্ছে ১৯৭৭-এ মুক্তি প্রাপ্ত ছবি ‘দুসরা আদমী’র  অনুকরণে। ছবিটির প্রেক্ষাপট অনুযায়ী, একটি মেয়ে প্রেমে পড়ে তাঁর থেকে ছোট বয়সে ছোট একটি ছেলের। এখানে মেয়েটির চরিত্রে অভিনয় করেছিলেন রাখি। আর ছেলেটির চরিত্রে ঋষি কাপুর।
শোনা যাচ্ছে, করণের ‘এ দিল হ্যায় মুশকিল’ ছবিটিতে ঋষি কাপুরের এই চরিত্রে অভিনয় করছেন রনবীর কাপুর এবং রাখির চরিত্রে দেখা যাবে ঐশ্বরিয়াকে। ছবিটি মুক্তি পাবে আগামী বছর ৩ জুন।
Designed by Copyright © 2014
Powered by Blogger.