সর্বশেষ সংবাদ

লোকাল ট্রেনে অমিতাভ

Decrease fontEnlarge font
রেলগাড়িতে চলাফেরায় তাড়াহুড়া আর ছুটোছুটি লেগেই থাকে। বিশেষ করে ভারতের মুম্বাইয়ের লোকাল ট্রেন যাত্রীদের ভিড়ে উপচে পড়ে! সেই ভিড় ঠেলেঠুলে উঠতে হয় সবাইকে। ট্রেন ভ্রমণকে বলা হয়ে থাকে মুম্বাইয়ের ‘লাইফলাইন’। এমন লোকাল ট্রেনেই অমিতাভ বচ্চনকে যাত্রীরা পেয়ে গেলো সহযাত্রী হিসেবে, ভাবা যায়! 

রোববার (১৫ নভেম্বর) অনেকে এমন অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন। অর্থাৎ বিগ বিকে সহযাত্রী হিসেবে পেয়েছে। এমন অকল্পনীয় ঘটনার জন্ম দিয়েছেন তিনি। কিন্তু বলিউডের এই শাহেনশাহ লোকাল ট্রেনে কি করছেন?

ভেবে হয়তো অনেকে কোনো কূল-কিনারা পাচ্ছেন না! শুনুন তাহলে- নিজের টিভি অনুষ্ঠান ‘আজ কি রাত হ্যায় জিন্দেগি’র অংশ হিসেবে ট্রেনে চড়লেন অমিতাভ। এই বাহনে চড়ার দুটি ছবি টুইটারে দিয়েছেন ৭৩ বছর বয়সী এই অভিনেতা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মহারাষ্ট্রের ভিটি থেকে ভান্ডুপে গেলাম লোকাল ট্রেনে চড়ে। সৌরভকে সমর্থন জানালাম, ওর সঙ্গে মন খুলে দু’ ঘণ্টা ধরে গাইলাম।’

সৌরভ লোকাল ট্রেনে গান গায়! গান গেয়ে যা পায়, তা দিয়ে চিকিৎসা করায় ক্যানসার-আক্রান্ত অভিভাবকদের। এ খবর জানতে পেরে অমিতাভ লোকাল ট্রেনেই সৌরভের সঙ্গে গলা মেলানোর পরিকল্পনা করলেন। এজন্যই তাকে বলা যেতে পারে চিরন্তন সুপারস্টার। তিনি দেখিয়ে দিলে তারকাখ্যাতি নিয়েই কীভাবে পৌঁছাতে হয় মানুষের কাছে!
Designed by Copyright © 2014
Powered by Blogger.