সর্বশেষ সংবাদ

সেক্সি হওয়ার জন্য শরীরের ওজন একেবারে কমিয়ে ফেলার পক্ষপাতি নন নেহা ধুপিয়া

সেক্সি হওয়ার জন্য শরীরের ওজন একেবারে কমিয়ে ফেলার পক্ষপাতি নন নেহা ধুপিয়া


তিনি সাইজ জিরো হতে চান না। সেক্সি হওয়ার জন্য শরীরের ওজন একেবারে কমিয়ে ফেলার পক্ষপাতি নন। এই কথা প্রকাশ্যে বলার জন্যই কি নেহা ধুপিয়াকে ছেঁটে ফেলা হয়েছে 'জুলি ২' থেকে? নেহা ধুপিয়া নিজের ঘনিষ্ঠ মহলে এমনটাই বলছেন।
২০০৪ সালে তিনি অভিনয় করেছিলেন পরিচালক দীপক এস শিবদাসানির জুলি ফিল্মে। বক্স অফিসে মারকাটারি সাফল্য না পেলেও 'স্ক্রিন প্রেজেন্সে' তিনি মাতিয়ে দিয়েছিলেন দেশের তামাম পুরুষের মন। তারপর থেকেই দর্শকরা তাকিয়ে ছিলেন, কবে আসবে জুলি টু। কবে আরও একবার দেখা যাবে নেহা ধুপিয়াকে।
কিন্তু নেহা ধুপিয়াকে পর্দায় অবশ্যই দেখা যাবে। তবে, জুলির সিক্যুয়েলে নয়। তাঁর পরিবর্তে জুলি ২-তে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণের অভিনেত্রী রাই লক্ষ্মীকে।
এই বিষয়ে পরিচালক দীপক এস শিবদাসানি বলেছেন, 'রাইকে প্রথমবার দেখা যাবে বিকিনিতে। সে এই চরিত্রে অভিনয় করার জন্য ১৫ কেজি ওজনও কমিয়েছে। আশা করছি দর্শকদের এই ফিল্ম ভাল লাগবে।'
পরিচালকের এই মন্তব্যতেই বোঝা যাচ্ছে, ওজন না কমাতে চাওয়াতেই জুলি টু থেকে বাদ গেলেন নেহা। কারণ, তিনি যে সদ্য দু মাস আগে বলেছিলেন, রোগা হয়ে, সাইজ জিরো হতে তাঁর বেজায় আপত্তির কথা। এখন দেখার নেহা ধুপিয়ার জায়গায় রাই লক্ষ্মী কতটা বাজিমাত করতে পারেন জুলি টু-তে।
এই ফিল্মের শুটিং হচ্ছে মূলত মুম্বাই, দিল্লি, হায়দরাবাদ এবং দুবাইতে। তামাম দর্শকদের মতো নেহা ধুপিয়াও নিশ্চয়ই তাকিয়ে থাকবেন, জুলিতে রাই লক্ষ্মীকে দেখার জন্য।
Designed by Copyright © 2014
Powered by Blogger.