সর্বশেষ সংবাদ

৩ দিনেই ১০০ কোটি ছাড়াল 'প্রেম রতন ধন পায়ো'



সালমান খান অভিনীত 'প্রেম রতন ধন পায়ো' মুভিটি মুক্তির তিন দিনেই আয় করেছে ১০১.৪৭ কোটি রুপি। তাও আবার শুধু হিন্দি ভার্সনেই!  মুভিটি তামিল এবং তেলেগু ভাষায়ও মুক্তি দেওয়া হয়েছে। দূপাবলির একদিন পর ১২ নভেম্বর মুক্তি পায় সুরজ বারজাতিয়া পরিচালিত এই মুভিটি। প্রথম দিনে এটির আয় ছিল ৪০.৩৫ কোটি রুপি। আর দ্বিতীয় দিন শুক্রবার আয় করে নেট ২৮ ৩১.০৫ কোটি রুপি। গতকাল তৃতীয় দিনে এর আয় ছিল ৩০.০৭ কোটি রুপি।  আগামী দিনগুলোয় বক্স অফিসে এটির আয় সব রেকর্ড ছাড়িয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ। 'বজরঙ্গী ভাইজান'-এর মুক্তির পর দু'দিনে আয় ছিল ৬৩.৭৫ কোটি টাকা, সেখানে 'প্রেম রতন ধন পায়ো'-র আয় ৭১.৩৮ কোটি টাকা।
সুরজ বারজাতিয়ার পরিচালনায় দীর্ঘ ১৬ বছর পর কোনো মুভিতে অভিনয় করলেন সালমান। এর আগে বারজাতিয়ার 'হাম আপকে হ্যায় কন' ও  'হাম সাথ সাথ হ্যা' মুভি দুটিতে কাজ করেছেন বলিউডের এই সুপারস্টার। ১৬ বছর পর ফের একসঙ্গে কাজ করে বক্স অফিস মাতিতে দিলেন তারা।
উল্লেখ্য, 'প্রেম রতন ধন পায়ো'তে সালমান ছাড়াও আরো অভিনয় করেছেন সোনম কাপুর, অনুপম খের, স্বরা বাস্কার, আরমান কোহলি ও নেইল নিতিন মুকেশ।
Designed by Copyright © 2014
Powered by Blogger.