সর্বশেষ সংবাদ

লন্ডনে বাড়ি বেচে দিচ্ছেন টম ক্রুজ

টম ক্রুজ
টম ক্রুজ
হলিউডের হেভিওয়েট তারকা টম ক্রুজ ও কেটি হোমসের সঙ্গে বৈবাহিক সম্পর্কের পাট চুকে গেছে তিন বছর আগে। দু’জনার পথ এখন দু’দিকে। এখন আর স্মৃতি রেখে লাভ কী! তাই লন্ডনে বেড়াতে গেলে প্রাক্তন স্ত্রীর সঙ্গে যে বাড়িতে থাকতেন, সেটা বেচে দিচ্ছেন টম।

লন্ডনের ৩০ মাইল দক্ষিণে ওয়েস্ট সাসেক্সে অবস্থি ১৪.২ একর জমির ওপর বাড়িটি। এর মূল্য ধরা হয়েছে সাড়ে ৪৯ লাখ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় ৫৭ কোটি ৮৫ লাখ ৬০ হাজার টাকারও বেশি।

জানা গেছে, ২০০৬ সালে ৩০ লাখ পাউন্ডে বাড়িটি কিনেছিলেন টম ও কেটি। এখানে পাঁচ-ছয়টি শোবার ঘর রয়েছে। এ ছাড়া আছে আটটি বাথরুম। এর মধ্যে পাঁচটি পূর্ণ আর তিনটি তার অর্ধেক আয়তনের। এখানে আরও রয়েছে ৯০০ স্কয়ার ফুটের লিভিং রুম, ব্যালকনিসহ ৩৩ ফুট দৈর্ঘ্যের মূল বেডরুম, বাইরে আছে লন, টেনিস কোর্ট, সুইমিং পুল। আলাদা প্যাভিলিয়নে আছে দুটি আলাদা শোবার ঘর, রান্নাঘর, লিভিং রুম ও বাথরুম।

২০১২ সালে কেটির সঙ্গে বিচ্ছেদের পর যুক্তরাষ্ট্রের ম্যানহাটানে ২ হাজার ২০০ স্কয়ার ফুটের আরেকটি বাড়ি বিক্রি করে দেন টম। এরপর বেভারলি হিলসে স্থায়ী হন হলিউডের এই সুপারস্টার। তিনি এখন কাজ করছেন ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘জ্যাক রিচার’ ছবির দ্বিতীয় কিস্তিতে। ‘জ্যাক রিচার: নেভার গো ব্যাক’ নামের ছবিটি মুক্তি পাবে আগামী বছর।

No comments:

Post a Comment

Designed by Copyright © 2014
Powered by Blogger.