সর্বশেষ সংবাদ

প্রিয়াঙ্কা সানি লিওনের সঙ্গে ছবি তুললেন না

ওর সঙ্গে আমার ছবি তুলো না!… সানি লিওনের দিকে সটান তাকিয়ে এ কথা বলে ফেললেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘স্টার গিল্ড অ্যাওয়ার্ডস ২০১৫’-তে ঘটনাটি ঘটে। হতবাক হয়ে যান উপস্থিত সকলে। না হয় বলিউডে প্রিয়াঙ্কা প্রথম সারির নায়িকা। অভিনয়ের ধারে ও ভারে তাঁর কাছে এখনও পৌঁছননি সানি লিওন। তাই বলে তাঁর সঙ্গে এক ফ্রেমেও থাকবেন না প্রিয়াঙ্কা? এ আবার কেমন কথা! 




না! প্রিয়াঙ্কাকে বোধহয় ভুল বুঝছেন। আসলে সানিকে নাকি সেই অনুষ্ঠানে এত সুন্দর দেখতে লাগছিল, যে তাঁর পাশে দাঁড়িয়ে ছবি তুলতে ইনসিকিওরড লাগছিল প্রিয়ঙ্কার। টুইটারে নায়িকা লিখেছেন, সানিকে ওইদিন দুর্দান্ত লাগছিল, ওর পাশে নিজেকে খারাপ লাগবে বলেই মনে হয়েছিল।

কিন্তু এই খবর যে ভাবে প্রচারিত হয়েছে তাতে ক্ষুব্ধ প্রিয়াঙ্কা। নিতান্তই মজা করে ওই কথা বলেছিলেন তিনি। সানিও টুইটারে জানিয়েছেন, ডার্লিং, আমিও তোমাকে নিয়ে এমনটাই ভাবি।

দিন কয়েক আগে ‘গিল্ড অ্যাওয়ার্ডস ২০১৫’-এর রেড কার্পেটে তখন চলছিল ফটো সেশন। সেখানে অন্যদের সঙ্গে গল্প করছিলেন প্রিয়াঙ্কা। সে সময়ই রেড কার্পেটে প্রিয়াঙ্কার পাশে চলে আসেন সানি। ফটোগ্রাফাররা দুজনকে ফ্রেমবন্দি করার চেষ্টা করেন। প্রিয়ঙ্কা ও সানিকে পোজ দেওয়ার অনুরোধ জানান। ওই সময়ই প্রিয়ঙ্কা বলেন, ‘‘আরে, ওর সঙ্গে ছবি তুলো না!’’ এ কথা বলেই হেসে ফেলেন প্রিয়ঙ্কা এবং সানিকে পাশে নিয়ে ফটোগ্রাফারদের সামনে দাঁড়ান। এ নিয়ে পরে সংবাদমাধ্যমকেও কটাক্ষ করেছেন সানিও।
Designed by Copyright © 2014
Powered by Blogger.