সর্বশেষ সংবাদ

টাবু যখন বেগম

পোশাকে কালো ও লালের সম্মিলন। লাল রঙা ঝলমলে চুল। চোখে রোদচশমা। হাতে চুড়ি, আংটি। গলায় হার। সব মিলিয়ে মার্জিত টাবু। ‘ফিতুর’ ছবিতে বেগমের ভূমিকায় এভাবেই পাওয়া যাবে ৪০ বছর বয়সী এই অভিনেত্রীকে। 

চার্লস ডিকেন্সের ধ্রুপদী উপন্যাস ‘গ্রেট এক্সপেক্টেশন্স’-এর মিস হ্যাভিশ্যামের মতো করেই সাজানো হয়েছে বেগম চরিত্রটি। ছবিটি তৈরি হচ্ছে এই উপন্যাস অবলম্বনে। বেগম হিসেবে টাবুর সাজগোজের একটি স্থিরচিত্র শনিবার (২ জানুয়ারি) টুইটারে পোস্ট করেছেন বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ। 

উগ্র মেজাজের বেগম ডুবে থাকে ধান্ধাবাজিতে। এ চরিত্রে শুরুতে নেওয়া হয়েছিলো বর্ষীয়ান অভিনেত্রী রেখাকে। তিনি কাজও শুরু করেছিলেন। কিন্তু মাঝপথ সরে দাঁড়ান। এরপর নেওয়া হয় টাবুকে। 

ছবিটির পরিচালক অভিষেক কাপুর বলেন, ‘টাবু এর আগে ‘মকবুল’, ‘দ্য নেমসেক’ এবং ‘হায়দার’-এ দারুণ অভিনয় করেছেন। তিনি বরাবরই চ্যালেঞ্জকে স্বাগত জানান। তাকে নিতে পেরে আমি সম্মানিত।’

‘ফিতুর’-এর আংশিক দৃশ্যধারণ হয়েছে কাশ্মিরে। এতে ফিরদাউস চরিত্রে ক্যাটরিনা কাইফ আর নূর চরিত্রে অভিনয় করেছেন আদিত্য রয় কাপুর। বাঁশের সেতুর ওপর তাদের অন্তরঙ্গ মুহূর্তের একটি স্থিরচিত্র প্রকাশিত হয়েছে সম্প্রতি। এতে আরও আছেন অদিতি রাও হায়দারি, লারা দত্ত ও রাহুল ভাট। ছবিটি মুক্তি পাবে আগামী ১২ ফেব্রুয়ারি।
Designed by Copyright © 2014
Powered by Blogger.