সর্বশেষ সংবাদ

শাকিবের ‘বসগিরি’ থেকে সরে দাঁড়ালেন অপু বিশ্বাস

বেশ কিছুদিন ধরেই অপু বিশ্বাসের গতি প্রকৃতি ঠাওর করতে পারছিলেন না কেউই। হঠাৎ ডুব মেরেছেন অপু। সামাজিকে যোগাযোগ বন্ধ করে কিছুটা আড়ালেই চলে গেছেন এ নায়িকা। 

 শাকিবের ‘বসগিরি’ থেকে সরে দাঁড়ালেন অপু বিশ্বাস
 এ হঠাৎ নীরবতায় সবাই যখন হণ্যে হয়ে খুঁজছিলেন অপুকে তখন নির্মাতা শামিম আহমেদ রনি জানালেন, আগামী ৯ তারিখ থেকে তার পরিচালনায় শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’চলচ্চিত্রের শুটিংয়ে যোগ দিচ্ছেন অপু বিশ্বাস। অপুই তাকে জানিয়েছেন ‘যেখানেই থাকি না কেন, যোগ দিচ্ছি শুটিংয়ে’। অথচ এমন ঘোষণার মাত্র একদিন পরেই জানা গেলো চলচ্চিত্রটি থেকে সরে দাঁড়িয়েছেন অপু। 
বুধবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন তথ্য জানিয়েছেন রনি। এ প্রসঙ্গে রনি বাংলামেইলকে জানালেন, অপুর এ হুট সিদ্ধান্তে থামছেনা ‘বসগিরি’। এ সময়ের মধ্যেই শাকিবের বিপরীতে নতুন নায়িকা খুঁজে নেবেন তিনি। এবং পূর্বসিদ্ধান্ত অনুযায়ী ৫ তারিখ থেকেই শুরু হচ্ছে চলচ্চিত্রটির শুটিং, এতে যোগ দিচ্ছেন শাকিব খান।
অবশ্য, অপু বিশ্বাসের এই হঠাৎ সিদ্ধান্তের কারন ব্যখ্যা করেছেন রনি- আমাদের সম্পর্কটা নায়িকা-পরিচালকের না, সম্পর্কটা ভাই-বোনের। তিনি আমাকে স্নেহও করেন, ভালোওবাসেন, আবার শাসনও করেন ভুল করলে বা দেখলে। আমার দ্বিতীয় ছবি বসগিরির জন্য চুক্তিবদ্ধও করেছিলাম গতবছর। আমাদের অনেক পরিকল্পনাও ছিলো দিদিকে নিয়ে। নতুন লুকে আনবো দর্শকদের সামনে,এটা ছিল আমার চ্যালেঞ্জ। দিদিও নিয়েছিলেন চ্যালেঞ্জটা। কঠোর পরিশ্রম শুরু করেছিলেন বসগিরির জন্য। কিন্তু সময়ের ফাঁদে আটকা পড়ে গেলাম। শাকিব ভাই হঠাৎ’ই শ্যুটিং শিডিউল এগিয়ে আনাতে দিদি পড়ে গেলেন জটিলতায়। আজ ডেকে নিয়ে তাই বললেন,‘ছবিটিতে আমাকে রেখো না ভাই। কারন এতো অল্প সময়ে নিজের নতুন রূপে আসতে পারবো না আমি। ভালো একটি কাজের স্বার্থেই অন্য কাউকে নিয়ে কাজটি শুরু করো।’
অপু বিশ্বাসের এমন হুট সিদ্ধান্তে বেকায়দায় পড়েছেন নির্মাতা তা বলাই শ্রেয়। যদিও মন সাহস রেখে বললেন- ‘এ সময়ের মধ্যেই নতুন কাউকে লক করে ফেলবো ইনশাল্লাহ!’ কিন্তু অপু বিশ্বাসের এই হঠাৎ ডুব দেওয়া আর শাকিবের বিপরীতে ছবি ছেড়ে দেওয়াকে কিছুতেই স্বাভাবিকভাবে মানতে পারছেন না চলচ্চিত্র সংশ্লিস্টরা। ঘন ঘন অন্য নায়িকার হাত ধরছেন শাকিব। এতে কি অভিমান জমেছে অপুর? নাকি ভাঙন ধরছে অঘোষিত যুগল শাকিব-অপুর?
তবে, অপু বিশ্বাসের হাতে বর্তমানে এক ডজন ছবি রয়েছে। যার মধ্যে রয়েছে ‘রাজনীতি’, ‘মা’, পাঙ্কু জামাই, ‘মাই ডার্লিং’, ‘লাভ ২০১৬’ এর মতো ছবিগুলোর শুটিং শুরু হয়েছে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালিত ‘সম্রাট’ ছবিটি। চলচ্চিত্রগুলোতে শাকিবই থাকছে অপুর হিরো। তাই অপু বিশ্বাসের এই মৌনতা সাময়িক বলেই মনে করছেন সংশ্লিষ্টরা।
Designed by Copyright © 2014
Powered by Blogger.