সর্বশেষ সংবাদ

বছরের সেরা আলোচিত সিনেমার ট্রেলার আউট: ভিডিও

দ্য মোস্ট কনট্রোভার্শিয়াল ফিল্ম অব দ্য ইয়ার'। ট্রেলার দেখে সবার  একই কথা মনে হতে পারে। ছবিটি নিঃসন্দেহে এ বছরের সেরা  বিতর্কিত ছবি হতে চলেছে। 'বুদ্ধা ইন আ ট্রাফিক জ্যাম' নামের ছবিটির ট্রেলারে বেশ কিছু তথ্য দেখে খানিকটা অবাক হওয়ার কথা।

বছরের সেরা আলোচিত সিনেমার ট্রেলার আউট: ভিডিও
ভারতের সঙ্গে পার্শ্ববর্তী দেশের সীমান্তে যেখানে প্রতিনিয়ত গুলি বিনিময় হচ্ছে সেনা সদস্যদের। দুই পক্ষের ক্ষেত্রেই বরং বলা ভালো সীমান্তের দুই পারের মানুষ এতে মারা যাচ্ছে। দেশটির ভেতর এমন অনেক জায়গা রয়েছে যেখানে এর চেয়ে ভয়ানক যুদ্ধের পরিস্থিতি তৈরি হয়ে রয়েছে। মাওবাদী অঞ্চলে কর্তব্য পালন করতে গিয়ে প্রতিবছর বহু সেনা সদস্য মারা যান। এ ছাড়া তাদের সঙ্গে মারা যায় হাজার হাজার  সাধারণ মানুষ।

এ বিষয়ের ওপরই তৈরি হয়েছে সিনেমাটি। একটি বি-স্কুল ছাত্রের মুখ দিয়ে নিজের মতবাদ বলানো অধ্যাপক, নিজের আন্দোলনের পতাকা ছাত্রের হাতে দিয়ে নীরবে পেছন থেকে কাজ করা অধ্যাপকের ভূমিকায় রয়েছেন অনুপম খের। বহু দিন বাদে বড় পর্দায় ফিরছেন পল্লবী জোশি। সঙ্গে রয়েছেন অরুণোদয় সিং, মাহি গিল, গোপাল সিং প্রমুখ। পরিচালনা করেছেন বিবেক অগ্নিহোত্রী। আগামী ১৩ মে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

Designed by Copyright © 2014
Powered by Blogger.