সর্বশেষ সংবাদ

যত ঝামেলা এই ছবি নিয়েই

দিন যত যাচ্ছে হৃতিক রোশন-কঙ্গনা রানওয়াতের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কাদা ছোড়াছুড়ি তত বাড়ছে। কৃশ-কুইনের সম্পর্ক নিয়ে তিক্ততা প্রথমে শুরু হয়েছিল ব্যক্তিগত পর্যায়ে। তারপর সেটা চলে যায় মিডিয়ার কাছে। 

 যত ঝামেলা এই ছবি নিয়েই
আরও জলঘোলা হতে আইনি স্তরে পৌঁছায় হৃতিক-কঙ্গনার সম্পর্কের কাদা ছোড়াছুড়ি। এবার সেই কাণ্ডে যোগ হলো এক ফাঁস হওয়া ছবি। কঙ্গনার সঙ্গে ডেটিংয়ের খবর ফাঁস হতে হৃতিক বলছিলেন, তিনি কোনো বলিউড নায়িকার সঙ্গে ডেটিংয়ের চেয়ে পোপের সঙ্গে দেখা করতে বেশি পছন্দ করবেন। এই কথার জন্য ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার দায়ে 'কহো না পেয়ার হ্যায়' তারকাকে-কে ক্ষমা চাইতে হয়েছিল। 

এবার আসা যাক ফাঁস হওয়া ছবির প্রসঙ্গে। এক অজানা টুইটার অ্যাকাউন্ট থেকে এই ছবি পোস্ট করা হযেছে। ছবিতে পরিষ্কার দেখা যাচ্ছে কঙ্গনার সঙ্গে একেবারে ঘনিষ্ঠভাবে দাঁড়িয়ে রয়েছেন হৃতিক। ক'দিন আগে এক রিপোর্টে প্রকাশিত হয়েছিল, কঙ্গনা নাকি হুমকি দিয়েছেন হৃতিকের সঙ্গে তাঁর নানা ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস করে দেবেন। 

এই ছবিটা সেই সিরিজেরই কোনো অংশ কি না সেটা নিয়ে শুরু হয়েছে জল্পনা। দুজনেরই দুজনের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন। হৃতিক-কঙ্গনার সম্পর্ক এখন যা দাঁড়িয়েছে তা সাপে নেউলে বললে হয়ত কম বলা হবে।
Designed by Copyright © 2014
Powered by Blogger.