সর্বশেষ সংবাদ

ঢাকা মাৎ করতে আসছেন নেহা কক্কর

আও রাজা, পার্টি শো, টুকুর টুকুর এবং বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির ব্যবসাসফল ছবি ‘অগ্নি ২’-এ জনপ্রিয় গান ‘ম্যাজিক মামনি’ খ্যাত তারকা শিল্পী ও সুন্দরী মডেল নেহা কক্কর প্রথমবারের মত ঢাকার দর্শক শ্রোতাদের মাতাতে বাংলাদেশে আসছেন।

ঢাকা মাৎ করতে আসছেন নেহা কক্কর

নেহা কক্কর যতোটা তার কণ্ঠের জন্য জনপ্রিয়, তারচেয়ে ঢের বেশি তিনি তার আবেদনময়ী রূপের জন্য বর্তমান প্রজন্মের কাছে জনপ্রিয়।
ঢাকা মাৎ করতে আসছেন নেহা কক্করআর এই আবেদনময়ী মডেল ও কণ্ঠশিল্পী তার কণ্ঠ ও রূপের যাদুতে ভাসাতে আসছে ২৭ মে ঢাকার দর্শকদের মাতাতে প্রথমবারের মত বাংলাদেশে আসছেন।আয়োজকসূত্রে জানা গেছে, রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সিটির ‘নবরাত্রী’ হলে ২৭ মে সন্ধ্যায় নেচে গেয়ে দর্শক উন্মাদনায় মেতে উঠবেন নেহা। ‘নেহা কাক্কা লাইভ ইন ঢাকা-২০১৬’ নামে এরইমধ্যে ফেসবুকে একটি ইভেন্ট খোলা হয়েছে। প্রথমবারের মত নেহাকে ঢাকায় আনার আয়োজনটি করছেন রেয়নেক্স। যার সঙ্গে সহযোগি প্রতিষ্ঠান হিসেবে যুক্ত আছে দেশের প্রখ্যাত ইভেন্ট কোম্পানি অন্তর শোবিজ। উল্লেখ্য, ‘ইন্ডিয়ান আইডল’-এর মাধ্যমে গানের জগতে জায়গা করে নেয়া নেহা কক্কর বর্তমানে দাপটের সঙ্গে বলিউড-টালিউডে তুমুল রাজত্ব করে চলেছেন।
Designed by Copyright © 2014
Powered by Blogger.