সর্বশেষ সংবাদ

বোমা বিস্ফোরণে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়িকা ববি

Bobby-was-seriously-injured-in-a-bomb-blast-film

শুটিংয়ে ব্যবহৃত বোমা বিস্ফোরণে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়িকা ববি। গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ১১টায় সিলেটের শ্রীমঙ্গলের একটি শুটিং স্পটে এ ঘটনা ঘটে। এ সময় আরো আহত হন নায়ক রণবীর এবং কৌতুক অভিনেতা সীমান্ত। সিলেট থেকে ববি মুঠোফোনে এনটিভি অনলাইনকে জানান, ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলী’ চলচ্চিত্রের শুটিং সেটে এই ঘটনা ঘটে। বোমা হামলার ভেতর দিয়ে তাঁর সাথে নায়ক রণবীরের দৌড়ানোর দৃশ্য ছিল। এ সময় অসাবধানবশত এই দুর্ঘটনা ঘটে।


আহত ববি বলেন, সিলেট শহর থেকে প্রায় দু ঘণ্টার দূরত্বে একটি শুটিং স্পটে ‘বিজলীর’ কাজ চলছিল তখন। রাত সাড়ে ১১টার দিকে অ্যাকশন দৃশ্যটি শুরু হয়। আমি আর রনবীর দৌঁড়াতে থাকি। আমাদের সঙ্গে ছিল সীমান্ত। আর আমাদের দুই পাশে পরিকল্পনামতোই শুটিংয়ে ব্যবহৃত বোমার বিস্ফোরণ ঘটতে থাকে। কিন্তু দুর্ঘটনাক্রমে আমাদের খুব কাছেই একটি বোমার বিস্ফোরণ ঘটে। সাথে পড়ে যাই আমি রণবীর আর সীমান্ত।’

ববি আরো বলেন, ‘আল্লাহর রহমতে আমার মুখটা বেঁচে গেছে। এত কাছে বোমার বিস্ফোরণ ঘটেছিল যে আমার বাম হাত, ঊরু ও হাঁটু ঝলসে গেছে। আর একটু হলে আমার মুখটাই পুড়ে যেত!’

এদিকে বার্তাসংস্থা ইউএনবির খবরের সূত্রে জানা গেছে, দুর্ঘটনায় সীমান্ত কিছুটা কম আহত হলেও পুড়ে যায় ববি ও রণবীরের শরীরের কিছু অংশ। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হন ববি। তাঁর বাম হাত, ঊরু ও হাঁটু ঝলসে গেছে। রাতেই সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় তাঁদের।

এদিকে হাসপাতাল সূত্রে জানা গেছে, বর্তমানে কিছুটা সুস্থ রয়েছেন এই তিন অভিনয়শিল্পী। তবে আগামী কয়েকদিন শুটিং করার মতো অবস্থা নেই তাঁদের। ববি এনটিভি অনলাইকে বলেন, শরীরে এখনো অসহ্য যন্ত্রণা হচ্ছে। আপাতত কথা বলার মতো অবস্থা নেই আমার। দোয়া করবেন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠি।



Designed by Copyright © 2014
Powered by Blogger.