সর্বশেষ সংবাদ

শিশু পর্ন আইনে অভিযুক্ত ‘গ্লি’ তারকা মার্ক স্যালিং

Glee-star-Mark-syalim-charged-with-child-porn-law

শিশুদের নিয়ে পর্ন সিনেমা বানানোর অভিযোগ আনা হল জনপ্রিয় মার্কিন টিভি সিরিজ 'গ্লি' তারকা মার্ক স্যালিংয়ের বিরুদ্ধে। গত শুক্রবার ফেডেরাল গ্র্যান্ড জুরি আইনে অভিনেতার উপর এই অভিযোগ দায়ের করা হয়।


৩৩ বছর বয়সী ‘গ্লি’ তারকার জনপ্রিয় এই শোয়ের ১০০০ তম পর্ব উদযাপিত হয় ২০১৪ সালের মার্চে। এক সময়ের সঙ্গীত শিল্পী থেকে ফুটবল খেলোয়াড় হয়ে যাওয়া স্যালিং এই 'গ্লি' টিভি সিরিজে নোয়াহ পাক পাকারম্যান চরিত্রে অভিনয় করেন। সিরিজটির শেষের দিকের পর্বেও গুরুত্বপূর্ণ কিছু দৃশ্যে অভিনয় করেন এই অভিনেতা।

গত ডিসেম্বরে শিশু নির্যাতন আইনে লস অ্যাঞ্জেলসের পুলিশ গ্রেফতার করে অভিনেতা মার্ককে। তবে সেবার ফেডেরাল আইনে মামলা করা না হওয়ায় অভিযোগের সত্যতা প্রমাণিত হয় নি। উল্লেখ্য, গত বছর এলএপিডির শিশুদের প্রতি সাইবার অপরাধ বিভাগের অধীন টাস্ক ফোর্স স্যালিং এর বাড়ি সানল্যান্ড ক্যালিফে একটি তল্লাশি অভিযান চালিয়ে স্যালিংয়ের কম্পিউটারে শিশু পর্নের সঙ্গে সম্পর্কযুক্ত শ' খানেক ছবি পায় পুলিশ।

এর আগেও অবশ্য আইনি জটিলতার মুখোমুখি হতে হয়েছে এই টিভি তারকাকে। অবৈধ যৌন আচরণের দায়ে ২০১৩ সালে তার প্রেমিকা রোক্স্যান গর্জেলা তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেন। মামলাটি দু বছর চলার পর গত বছর নিষ্পত্তি হয়। ক্ষতিপূরণ হিসেবে রোক্স্যানকে প্রায় ২৭ লাখ মার্কিন ডলার দিতে হয় স্যালিংকে। জানা গেছে, আগামী ৩ জুন তাকে আত্মসমর্পণ করতে বলেছে পুলিশ। মার্কিন অ্যাটর্নি অফিস থেকে বলা হয়েছে, তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হলে প্রায় ২০ বছরের কারাদন্ড ভোগ করতে হতে পারে এই অভিনেতাকে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.