সর্বশেষ সংবাদ

সালমান একদিন আমাকে অবশ্যই ক্ষমা করবেন: অরিজিৎ সিং

Salman-must-forgive-me-one-day-arijit-Singh

ভারতীয় ইন্ডাস্ট্রিতে বলা হয়, বলিউডে টিকে থাকতে হলে ভাইজানের সঙ্গে ঝামেলা করা যাবে না। কিন্তু নিজের জগতে ডুবে থাকা অরিজিৎ সিং তার ক্যারিয়ারের শুরুতেই ভুল করে বসেছেন। রাগিয়েছেন বলিউড ‘সুলতান’ সালমান খানকে। আর এই নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে মিডিয়াতে। নায়ককে রাগানোর মাশুল হিসাবে অরিজিতের গাওয়া গান বাদ দিয়েছেন নিজের সিনেমা থেকে। এমনই জানালেন গায়ক নিজে।


এই কারণে কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার সামনে সালমান খানের কাছে ক্ষমা চেয়েছিলেন অরিজিৎ সিং। সকল ভক্ত অনুরাগীকে সাক্ষী রেখে টুইটারে চিঠি লিখে সালমানের কাছে নত স্বীকার করেছেন খ্যাতনামা সঙ্গীত তারকা অরিজিৎ।

কিন্তু সমস্যা মেটেনি এতেও। ক্ষমা চাওয়ার পরও মিডিয়ার সামনে বিস্ফোরক অরিজিত জানিয়েছেন, প্রথমে ‘কিক’, তারপর ‘বাজরাঙ্গী ভাইজান’ এবং তারপর ‘সুলতান’, একটার পর একটা ছবিতে তার গাওয়া গান বাতিল করে দিচ্ছেন সালমান। প্রথম দু’বার তার গান বাতিল করা হলে তিনি নাকি ব্যক্তিগতভাবে ভাইজানের কাছে ক্ষমা চান।

জানা যায়, সালমানের আসন্ন সিনেমা ‘সুলতান’ এ একটি গান গেয়েছেন অরিজিৎ সিং। সেই গানটি যাতে সালমান সিনেমা থেকে বাদ না দেন, সেই অনুরোধও করেছেন তিনি। বলেছেন, যদি সালমান চান অন্য কারো কন্ঠে গানটি গাওয়াতে, সেটি তিনি করতেই পারেন। কিন্তু অরিজিতের গলায় অন্তত একটা ভার্সন যেন তিনি রেখে দেন। সারা জীবনের জন্য নিজের ব্যক্তিগত সংগ্রহে সালমানের অন্তত একটি গান রাখতে চান অরিজিৎ।

অরিজিৎ টুইটারে সেই চিঠিতে জানিয়েছেন, সালমান বড় তারকা। স্বাভাবিকভাবে তিনি অপমানিত বোধ করেছেন। আর তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী। তার পরিবারসহ তিনি নিজেও সালমানের অনেক বড় ভক্ত। তিনি আগে বহুবার সালমানকে বোঝানোর চেষ্টা করেছেন। কিন্তু অসমর্থ হয়েছেন। অনেকবার ক্ষমা চেয়ে টেক্সট ও ফোন করেছেন। কিন্তু জবাব পান নি।

কেন নিজেদের সমস্যা প্রকাশ্যে আনলেন বর্তমান জনপ্রিয় তারকা, সেই প্রশ্নের উত্তরে জানা যায়, একটি মিউজিক অনুষ্ঠানে সালমানকে নাকি কোনভাবে অপমান করেছিলেন অরিজিৎ। যদিও অরিজিতের মতে তিনি কোনভাবেই সালমানকে অপমান করেননি। তাকে ভুল বোঝা হচ্ছে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.