সর্বশেষ সংবাদ

গডজিলা (Godzilla) বনাম কিংকং(Kinkam)

  বড়পর্দায় জনপ্রিয় দানব চরিত্র গডজিলা (Godzilla) ও কিংকং(Kinkam)-কে মুখোমুখি করতে যাচ্ছে প্রযোজনা সংস্থা ওয়ার্নার ব্রস। সিনেমাটি মুক্তি পাবে ২০২০ সালের ২৯ মে। ভ্যারাইটি জানায়, নতুন এ ছবির নাম ‘গডজিলা ভার্সেস কং’। একইসঙ্গে পিছিয়ে দেওয়া হয়েছে ‘গডজিলা টু’র মুক্তি তারিখ। সিনেমাটি ৯ মাস পিছিয়ে মুক্তি পাবে ২০১৯ সালের ২২ মার্চ।
গডজিলা (Godzilla) বনাম কিংকং(Kinkam)


২০১৫ সালের অক্টোবরে কিংবদন্তির দুই দানবকে এক করার ঘোষণা দেয় ওয়ার্নার ব্রস। দিনক্ষণ ঘোষণা দিয়ে তা আরো পোক্ত করল।২০১৪ সালে মুক্তি পাওয়া ‘গডজিলা’র রিবুট বিশ্বব্যাপী আয় করে ৫২.৯ কোটি ডলার। এর পরপরই জানানো হয় ‘গডজিলা টু’ মুক্তি পাবে ২০১৮ সালের ৮ জুন। কিন্তু দুই দানবের মুখোমুখি হওয়ার ধারাবাহিকতা বজায় রাখতে পিছিয়ে গেল ৯ মাস।

এ দিকে কিংকং সিরিজের নতুন সিনেমা ‘কং : স্কাল আইল্যান্ড’ মুক্তি পাবে ২০১৭ সালের ১০ মার্চ।প্রথম ‘কিংকং’ মুক্তি পায় ১৯৩৩ সালে, ‘গডজিলা’ মুক্তি পায় ১৯৫৪ সালে। এর মধ্যে শুধু গডজিলাকে নিয়েই ৩০টির মত সিনেমা নির্মিত হয়েছে। কাছাকাছি সংখ্যক সিনেমায় দেখা গেছে কিংকংকে। এর আগে ১৯৬২ সালে সিনে পর্দায় প্রথমবার মুখোমুখি হয় গডজিলা ও কিংকং।

মজার বিষয় হল বাংলাদেশেও নির্মাণ হয়েছে একটি কিংকং সিনেমা। ইফতেখার জাহান পরিচালিত ‘বাংলার কিংকং’ নামের সিনেমাটিতে অভিনয় করেন মুনমুন ও ড্যানি সিডাক।



Designed by Copyright © 2014
Powered by Blogger.