সর্বশেষ সংবাদ

৩০ হাজার ফুট ওপরে পালিত হলো শাহরুখ পুত্রের জন্মদিন

thousand-feet-above-the-Shahrukh-Khan-celebrated-his-son-birthday

 

শুক্রবার (২৭ মে) ছিল শাহরুখ খানের ছোট ছেলে আব্রামের জন্মদিন। পরিবারের সর্বকনিষ্ঠ এ সদস্যের জন্মদিন পালিত হয়েছে মাটি থেকে ৩০ হাজার ফুট ওপরে।

মানে আব্রামের জন্মদিন পালন করা হয়েছে বিমানে। জন্মদিন উদযাপনের একটি ছবি লন্ডন থেকে ইনস্টাগ্রামে পোস্ট করেন করন জোহর। সেখানে বাবা শাহরুখ ও বোন সুহানার সঙ্গে বিমানে জন্মদিনের উৎসব করছেন তারা। বিমানে তোলা একটি ছবি পোস্ট করেছেন শাহরুখ খান নিজেও। পোস্ট করা ছবিতে শাহরুখ লিখেছেন, ‘মাটি থেকে ৩০ হাজার ফুট ওপরে পালিত হচ্ছে জন্মদিন।


চিপস চলছে, কেক ও কোলার জন্য অপো করছি।’ আব্রামের মা গৌরি খানও ছবি পোস্ট করে লিখেছেন, ‘হ্যাপি বি.ডে মাই ডার্লিং আব্রাম।’ পারিবারিক ছবি ইন্টারনেটে প্রকাশের ব্যাপারে খুবই সতর্ক শাহরুখ। সামাজিক মিডিয়ায় নিজের সন্তানদের ছবি সচরাচর পোস্ট করেন না। কিন্তু ভক্তদের আগ্রহের কারণে প্রায়ই পারিবারিক এ নিয়ম ভাঙেন তিনি।


বাবা হিসেবে সুপারস্টার শাহরুখ এক ‘সুপারড্যাড’। ছোট ছেলে আব্রামকে সব সময় নিজের কাছে কাছে রাখেন তিনি। সম্প্রতি বড় ছেলের স্নাতক শেষ করার অনুষ্ঠানে হাজির হয়েছিলেন লন্ডনে। শাহরুখের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ফ্যান’। শিগগির মুক্তি পাচ্ছে তার বড় বাজেটের ছবি ‘রইস’। অন্যদিকে গৌরি সিনদের পরিচালনায় তার ছবির শুটিংও শেষ করেছেন। সে ছবিতে আলিয়া ভাটের সঙ্গে প্রথমবারের মতো পর্দায় দেখা যাবে শাহরুখকে। 



Designed by Copyright © 2014
Powered by Blogger.