সর্বশেষ সংবাদ

হলিউডের যে তারকারা মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন

Hollywood-stars-that-came-back-from-the-jaws-of-death

 

অভিনয় পেশাটা বরাবারই চ্যালেঞ্জিং। রোমান্স থেকে অ্যাকশন, সব ভূমিকাতেই অভিনেতাদের সেখানে নিজেকে মেলে ধরতে হয়। বেশিরভাগ সময়ই ভয়ঙ্কর স্টান্টের ক্ষেত্রে বডি ডাবল ব্যবহার করা হয়। তবে, এমন অভিনেতা-অভিনেত্রীও আছেন, যারা নিজেরাই ঝুঁকি নিয়ে সেসব ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয় করেন। যার ফলে অনেক সময়ই তাঁদের হয়তো মৃত্যুর মুখ থেকে ফিরে আসতে হয়েছে। তেমন কয়েকজন হলিউড তারকাদের নিয়ে আজকের প্রতিবেদন।


টম ক্রুজ:
‘এজ অফ টুমরো’ ছবিতে গাড়িতে চড়ে শট দিচ্ছিলেন অভিনেতা টম ক্রুজ। তিনি ছিলেন যাত্রীর ভূমিকায়। গাড়িচালকের ভূমিকায় ছিলেন এমিলি ব্লান্ট। হঠাৎ ব্লান্ট স্টিয়ারিংয়ের উপর থেকে নিয়ন্ত্রণ হারালে গাড়ি সোজা গিয়ে ধাক্কা মারে একটি গাছে। মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন টম ক্রুজ।

জ্যাকি চ্যান:
১৯৮৫ সালের সিনেমা ‘পুলিশ স্টোরি’তে ছবির শেষে একটা মারামারির দৃশ্য ছিল। সেই দৃশ্যে একটি ধাতব রডের উপর লাফ দেন জ্যাকি। সেখান থেকে গড়িয়ে পড়ে যান তিনি। সেটে থাকা বাল্বগুলো সব ফেটে যায়। ভয়ানক সে দুর্ঘটনায় মারাত্মক চোট পান জনপ্রিয় অভিনেতা জ্যাকি চ্যান। তাঁর কশেরুকা ভেঙে যায়। সরে যায় পেলভিস। এমনকি তার হাতও পুড়ে যায়।

মাইকেল জে ফক্স:
‘ব্যাক টু দ্য ফিউচার থ্রি’ ছবিতে বাক্সের উপর দাঁড়িয়ে শট দিচ্ছিলেন তিনি। তখনই সেই ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হন। প্রায় ৩০ সেকেন্ড তাঁর কোনও হুঁশ ছিল না।

ইসলা ফিশার:
‘নাউ ইউ সি মি’ ছবিতে চিত্রনাট্যে এমন দৃশ্য ছিল, তাঁকে শেকল দিয়ে মাছভর্তি একটা পানির ট্যাঙ্কে বেঁধে রাখা হবে। এরপর ট্যাঙ্কে ছাড়া হবে ভয়াবহ পিরানহা। তখন তাঁকে পালাতে হবে। কিন্তু, বাস্তবে তাঁকে পানিতে ডুবে পিরানহার কামড় খেতে হয়।

মার্গারেট হ্যামিলটন:
‘দ্য উইজার্ড অফ ওজ’ ছবিতে বহুবার দেখা যায় যে ধোঁয়ার আড়ালে গায়েব হয়ে যাচ্ছে শয়তান ডাইনি। সেই শট দেওয়ার সময়ই একবার আগুন ধরে যায় অভিনেত্রীর গায়ে। থার্ড ডিগ্রি বার্ন নিয়ে তিনি ভর্তি হন হাসপাতালে।



No comments:

Post a Comment

Designed by Copyright © 2014
Powered by Blogger.