সর্বশেষ সংবাদ

স্রোতের বিপরীতে জ্যাকুলিন মিথিলা......

In-contrast-to-the-stream-Jacqueline-Mithilaবর্তমান সময়ের সবচেয়ে আলোচিত মডেল জ্যাকলিন মিথিলা । জন্ম চট্টগ্রামে, বেরে ওঠাও সেখানেই । স্কুল কলেজ সবই চট্টগ্রাম থেকেই শেষ করেছেন । ইচ্ছা ছিল ডাক্তার হবেন । কিন্তু মনের ভেতরে সুপ্ত বাসনা ছিল অন্ন কিছু । আর সেই বাসনাই বিকশিত হচ্ছে ইদানিং ।


তার ডাক নাম মিথিলা। পুর নাম জ্যাকলিন মিথিলা ।  জ্যাকলিন কেন ? শ্রীলঙ্কান সুন্দরি এবং বলিউড সুপারস্টার জ্যাকলিন ফার্নান্দেস কে ভাললাগে মিথিলার তাই নামের সাথে জ্যাকলিন জুরে দেয়া । জ্যাকলিন মিথিলা পরছেন কম্পিউটার সাইন্সে ।

 

লক্ষ তার ভিন্ন কিছু করার। ছোটবেলা থেকেই ইচ্ছে ছিল মিডিয়াতে কাজ করার । বাংলা চলচ্চিত্রে মৌসুমি কে খুব ভাল লাগত মিথিলার কিন্তু এখন তার আইডল সানি লিওন । মিডিয়ায় জগতের উচ্চ শিখরে পৌঁছানোর জন্য যেকন রকম চ্যালেঞ্জ নিতে প্রস্তুত মিথিলা । সুধু কথায় নয় কাজেও বিশ্বাসী মিথিলা । অবশ্য মুখে না বললেও তিনি তার ফেসবুকে সানি লিওনকে অনুকরন করে বেশ কিছু ছবি আপলোড করেছেন।

জ্যাকলিন মিথিলার  ছবি ফেসবুক টাইমলাইনে শেয়ার করার পর রীতিমত হইচই পরে যায় সামাজিক গনমাধ্যম  সহ অনলাইন সংবাদ পোর্টাল গুলোতে। অনেকেই সমালোচনা করেন এবার অনেক পিঠ চপারে দেন সময়ের সাহসী এই মডেল কে ।

এই প্রসঙ্গে জেকলিন মিথিলা বলেন  , কে কি বলল বা না বলল এই নিয়ে আমার কোন মাথা ব্যাথা নেই। নিন্দুকেরা সব সময় বাজে মন্তব্য করবে এইটাই স্বাভাবিক। তবে আমি মনে করি বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমাদেরকেও সামনে এগিয়ে যেতে হবে। আজকে যারা আমার ছবির সমালোচনা করছে তারাই আবার ভারতীয় সানি লিয়নের সিনেমা দেখে। অথচ আমরা যখন ঐ রকম করে ফটোশুট করি তখন তারা আমাদের সমালোচনা করে। তবে একটা ব্যাপার এখন প্রমানিত যে, আমিই বাংলাদেশের সানি লিয়ন।



Designed by Copyright © 2014
Powered by Blogger.