সর্বশেষ সংবাদ

রণবীরের চুমুতে অস্বস্তিতে পড়েছেন দীপিকা

Kapoor-Deepika-had-kissed-uneasy

 

‘বেফিকর’ নিয়ে আপাতত বলিপাড়ার ফিকর। বাণী কাপুরকে চুমু খাচ্ছেন রণবীর, এমনটাই ছিল ছবির প্রথম এবং দ্বিতীয় পোস্টার। না চুমু এখানেই শেষ নয়! ‘বেফিকর’-এ নাকি ২৩ টি চুমুর দৃশ্য রয়েছে বলে জানা গেছে। তাই নিয়েই এখন অস্বস্তিতে পড়েছেন রণবীর প্রেমিকা দীপিকা পাড়ুকোন।


বাণীকে ২৩ বার চুমু খেয়েছেন রণবীর। তাহলে ভাবুন ছবির শুটিং-এর সময় না জানি কত চুমুই না খেয়েছেন রণবীর বাণীকে! শুধু তাই নয় ছবিতে নাকি বেশ ঘনিষ্ঠ দৃশ্যেও দেখা যাবে তাদের। রণবীরের এই বিরাট রাশির চুমু আর ঘনিষ্ঠতা নিয়েই এখন দীপিকার সামনে ঘুরপাক খাচ্ছে বিরাট প্রশ্ন।তৃতীয় কারও সঙ্গে প্রেমিক কিংবা প্রেমিকার ঘনিষ্ঠতা মেনে নিতে পারেন না কেউ। তাই প্রশ্ন উঠছে রণবীরের এই চুমু কী মেনে নেবেন দীপিকা। নাকি পত্রপাঠ রণবীরের সঙ্গে চুকিয়ে ফেলবেন সব সম্পর্ক।

কেননা ইতিহাস বলছে এমনটাই। চুমু খেয়ে পরিবারের কাছে অস্বস্তিতে পড়তে হয়েছিল ইয়ামিকে। অন্যদিকে চুমু খেয়ে দামী ব্যাগ গিফট করতে হয় ইমরানকে। তাহলে এবার দীপিকা কী করবেন সেটাই দেখার। তবে সম্প্রতি রণবীরের চুমুকাণ্ডে দীপিকাকে প্রশ্ন করা হলে পেশাদারিত্ব বজায় রেখেই দীপিকা বলেন, ‘স্ক্রিপ্ট যদি দাবি করে, তবে অভিনেতাকে চুমু খেতে হবে৷ এর মধ্যে আমি কোনও ভুল খুঁজে পাই না। আমিও অভিনয়ের সময় চরিত্রের খাতিরে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছি’।

যদিও মুখে অনেকেই অনেক কিছু বলেন। কিন্তু আসলে দীপিকার মনে কি চলছে সেটা তিনিই জানেন। রব নে বানাদি জোড়ি’ পর আরও একবার ক্যামেরার ব্যাক সিটে আদিত্য চোপড়া। যতবার ক্যামেরার ব্যাকসিটে আদিত্য বসেছেন, ততবারই তার ফ্রেম তৈরি করেছে ইতিহাস। ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ থেকে ‘রব নে বানাদি জোড়ি’ তার লেন্সে চোখ রেখে সিনেপ্রেমীরা ভেসেছে রোম্যান্সের জোয়ারে। রোম্যান্স থাকবে ভরপুর। ‘বেফিকর’ প্রথম দর্শনেই ভাল মতো সেটা জানিয়ে দিলেন আদিত্য।



Designed by Copyright © 2014
Powered by Blogger.