সর্বশেষ সংবাদ

বিদায় নিলেন রঞ্জিত মল্লিক

Left-Ranjit-Mullick

অবশেষে চলে গেলেন শক্তিমান অভিনেতা রঞ্জিত মল্লিক কিছু কিছু জীবন কিছু জীবন্ত ইতিহাস সামান্য থেকে যাদের সূচনা অসামান্য যাদের প্রতিভা,সত্তরের দশক থেকে ভারতীয় বাংলা চলচ্চিত্রে দাপটের সাথে অভিনয় করে আসছিলেন রঞ্জিত মল্লিক,কয়েক শতাধিক সিনিমাতে অভিনয় করেছেন।


১৯৪৪ সালে কলকাতায় জন্ম নেওয়া এই অভিনেতাকলকাতা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশুনা করেছেন,তার স্ত্রীর নাম দেবা মল্লিক,মেয়ে জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক,আচমকা ঘটনা টা ঘটে আজ ভারতীয় সময় সকাল এগারোটায় নিউ কলকাতার হিন্ধ থাবা রেস্থরায় রঞ্জিত মল্লিক এক অনুষ্ঠানে ঘোষণা দিলেন যে, তিনি আর অভিনয় করবেন না, রঞ্জিতের এই সিদ্ধান্তে কলকাতার সিনেমা জগতের সবাই হতাশ।

রঞ্জিত বলেন সময় এসেছে চলে যাবার অনেক ত হলো তিনি আশাবাদ ব্যক্ত করেন ভবিষতে বাংলা সিনেমা আরো সুন্দর হবে সিনেমা থেকে অবসর নেবার পর রঞ্জিত মল্লিক তার ভবানীপুরের বাসাতেই সময় কাটাবেন,এখন রঞ্জিতের সময় কাটছে নাতি অরিজিত ও রিত্ব্ক কে নিয়ে,সময় পেলে বাংলাদেশে তার প্রিয় বন্ধু রাজ্জাকের সাথে ঢাকায় দেখা করার কথাও জানিয়েছেন রঞ্জিত মল্লিক।



1 comment:

  1. AMI ONAR PURONO PARAR CHELE HISABE EI RAKAM VABE KHABOR TA DEWAR PRATIBAD KORCHI, KARON JEVABE KAKAR BAPARE LEKHA HOYECHE TATE ACHAMKA EMONE HOTE PARE J TINI PROLOKGATO HOYECHEN, EKI ASOVVOTA? JARA EIVABE KHABOR KAREN TARA KI BANGLA VASAR BABOHAR TA SEKHEN NI? NA JANEN NA?

    ReplyDelete

Designed by Copyright © 2014
Powered by Blogger.