সর্বশেষ সংবাদ

আত্মহত্যা করলেন মাহি?

Mahi-commits-suicide

একের পর এক অপ্রিতিকর সংবাদ প্রকাশের জন্য গতকাল থেকে ধারনা করা হচ্ছিল তিনি বিদেশে পালিয়ে গেছেন। এই সংবাদটিও ফলাও করে বিভিন্ন পত্রিকাতে প্রকাশ করা হয়েছে। এতে বিষন্ন হয়ে অবশেষে আত্মহত্যা করেছেন মাহিয়া মাহি


 গত ১২ই মে গোপনে বাগদান সম্পন্ন করেন মাহি সিলেটের ধনকুবের সহজ সরল মাহমুদ পারভেজ অপুকে। মিডিয়াতে সংবাদটি প্রকাশিত হবার পর থেকেই তা সোস্যাল মিডিয়াতে ভাইরাল আকারে ছড়িয়ে পরে। এর পর পরই তারকারা মাহির বিয়ে নিয়ে নিজেদের মতামত প্রকাশ করতে শুরু করেন। তারপর শাহরিয়ার শাওন নামের এক যুবকের স্বামীত্ব দাবী, পুলিশের টানাপোড়েন, কাবিন নামা ফাঁস, প্রযোজক আবদুল আজিজের সঙ্গে প্রেমের গুঞ্জন সহ অন্যান্য সকল সংবাদ প্রকাশিত হবার পর মাহি এই সিদ্ধান্ত নেন। 

২৪ মে গোপনে ব্যবসায়ী অপুকে বিয়ে করেন মাহি। খবর প্রকাশ হয়ে গেলে ২৫ মে গণমাধ্যমের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তিনি। এর রেশ কাটতে না কাটতেই ২৭ মে বিভিন্ন অনলাইন ও সোশ্যাল মিডিয়ায় চাউর হয়, মাহি আগেও দুইবার বিয়ে করেছেন। 

 মাহিয়া মাহির বিয়ে এবং বিয়ে পরবর্তী যে ঘটনা গুলো ঘটছে সিনেমাকেও হার মানাচ্ছে। শোনা যাচ্ছে তার এই জীবন কাহিনী নিয়ে নতুন সিনেমা তৈরি হতে যাচ্ছে যেখানে দেখা যাবে জনপ্রিয় এই নায়িকা আত্মহত্যা করতে যাচ্ছেন। 

মাহি সম্পর্কিত অন্যান্য সংবাদ গুলোঃ

 বাড্ডার কাজী অফিসে বিয়ে করেছিলেন মাহী-শাওন....

 শাওনের তথ্যে হাঁটু কেঁপে গেলো অভিনেত্রী মাহিয়া মাহি’র!

  সংবাদ সম্মেলনে মাহিকে আপু বললেন তার স্বামী!

  শ্বশুরবাড়িতে যেতে না যেতেই যে দুঃসংবাদ পেলেন মাহি বিয়ের গোপন রহস্য



Designed by Copyright © 2014
Powered by Blogger.