সর্বশেষ সংবাদ

কাল মুক্তি পাবে হলিউড-বলিউডের যে সিনেমা গুলো

The-Hollywood-Bollywood-movie-that-will-be-released-tomorrow

আগামীকাল ৩ জুন, শুক্রবার। এই দিনে হলিউড এবং বলিউডের সব সিনেমা মুক্তি পাওয়ার দিন। আর তাই শুক্রবারের জন্য অনেকেই মুখিয়ে থাকেন। সময় বের করে সিনেমাগুলো দেখার জন্য জানতে হবে, কোন সিনেমাগুলো মুক্তি পাচ্ছে আগামীকাল। সে জন্য আমাদের নিয়মিত প্রতিবেদনে চোখ রাখুন।


বলিউডপ্রেমিদের জন্য কাল আসছে দুটি হিন্দি সিনেমা। স্বল্প বাজেটের ছবি ‘প্রজেক্ট মারাঠওয়াদ্বা’য় অভিনয় করেছেন ওম পুরি, সীমা বিশ্বাস সহ অনেকে। ছবিটির পরিচালক ভাবিন ওয়াদিয়া।

এছাড়া জনপ্রিয় ‘হাউজফুল’ সিরিজের তৃতীয় পর্ব ‘হাউজফুল ৩’ মুক্তি পাচ্ছে আগামীকাল। অভিনয় করেছেন অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ, অভিষেক বচ্চন, নার্গিস ফাখরি, জ্যাকলিন ফারনান্দেজ, লিসা হেইডেন, বোমান ইরানি, চাঙ্কি পান্ডে সহ অনেকে। ছবিটি পরিচালনা করেছেন সাজিদ-ফরহাদ। 

ওদিকে হলিউডে একাধিক ছবি মুক্তি পাচ্ছে কাল। ওয়ারনার ব্রোস প্রযোজনা সংস্থা থেকে মুক্তি পাচ্ছে ‘মি বিফোর ইউ’ ছবিটি। অভিনয় করেছেন এমিলিয়া ক্লার্ক, স্যাম ক্ল্যাফিন, চার্লস ডান্স। এছাড়াও মুক্তি পাবে ‘টিনেজ মিউট্যান্ট নিনজা টারটেলসঃ আউট অব দ্য শ্যাডো’। এই ছবিতে অভিনয় করেছেন মেগান ফক্স, স্টিফেন অ্যামেল, টেইলার পেরি। ছবির পরিচালক ডেভ গ্রিন। 



Designed by Copyright © 2014
Powered by Blogger.