সর্বশেষ সংবাদ

চুম্বন দিয়ে প্রেমিকাকে বিদায় জানালেন বিরাট

 প্রেমের সম্পর্ক থেকে একটু বিরতি নিয়েছিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতের ক্রিকেটার বিরাট কোহলি। কারণ, জনসম্মুখে এই সম্পর্কের কথা লুকিয়ে রাখেতে চেয়েছিলেন তারা। সেই বিরতি শেষে আবার কাছাকাছি এসেছেন এই কপোত-কপোতি।

অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতের ক্রিকেটার বিরাট কোহলি 


গত বৃহস্পতিবার (২ জুন) ‘সুলতান’ ছবির দৃশ্যধারণের জন্য বুদাপেস্টের উদ্দেশ্যে রওনা দিয়েছেন আনুশকা। আদর্শ প্রেমিকের মতো প্রেমিকাকে বিদায় জানাতে মুম্বাই আন্তর্জাতিক বিমানবন্দরে হাজির হন বির‍াট। এরপর বলিউডের এই অভিনেত্রীকে বিদায় জানিয়েছেন আলিঙ্গন ও চুম্বন দিয়ে।
এখানেই শেষ নয়, মুম্বাইয়ে কিছু সময় একান্তে কাটিয়েছেন বিরুষ্কা জুটি। এ ছাড়া গত মাসে আইপিএল চলাকালীন বেঙ্গালুর‍ুর একটি চায়নিজ রেস্টেরুন্টে দেখা গেছে তাদের। এমনকি এখন বিভিন্ন পার্টিতে একসঙ্গে হাজির হচ্ছেন তারা।
আনুশকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বিরাট কিন্তু তাতে রাজি হননি তিনি। কারণ নিজের ক্যারিয়ার নিয়েই এখন ব্যস্ত থাকতে চান বলিউডের এই অভিনেত্রী।
 এ ছাড়া ‘সুলতান’ ছবিতে অভিনয় করাকে কেন্দ্র করে এই জুটির মধ্যে মনোমালিন্য হয়। সবমিলিয়ে তাদের মধ্যে বনিবনা না হওয়ায় ছাড়াছাড়ি হয় বিরাট ও আনুশকার।কিন্তু সব মিথ্যা প্রমাণ করে আবারও এক হলেন এ জুটি।



Designed by Copyright © 2014
Powered by Blogger.