সর্বশেষ সংবাদ

আবার একসঙ্গে ফেরদৌস-পূর্ণিমা

 Ferdous- together- again-moon

ফেরদৌস আর পূর্ণিমা- দু’জনই জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনয়শিল্পী। জুটি বেঁধে উপহার দিয়েছেন ব্যবসাসফল কয়েকটি ছবি। এ তালিকায় রয়েছে ‘বলো না ভালোবাসি’, ‘সন্তান যখন শত্রু’, ‘মধু পূর্ণিমা’, ‘দুর্ধর্ষ সম্রাট’ প্রভৃতি উল্লেখযোগ্য। দীর্ঘদিন তাদেরকে একসঙ্গে পাওয়া যায়নি। এবার সেই অতৃপ্তি ঘুচতে যাচ্ছে। 

ফেরদৌস নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করলেও পূর্ণিমা ছিলেন আড়ালে। সেটা কয়েক বছর ধরেই। ইদানীং টুকটাক নাটকে দেখা যাচ্ছে তাকে। এই দুই তারকাকে দীর্ঘদিন পর একফ্রেমে নিয়ে এসেছেন জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেত। ঈদের ‘ইত্যাদি’তে হাজির হচ্ছেন ফেরদৌস ও পূর্ণিমা।
বাংলানিউজের সঙ্গে আলাপকালে শুক্রবার (৩ জুন) বিকেলে ফেরদৌস বলেন, ‘পূর্ণিমা আর  আমি একটি নাচে অংশ নিয়েছি। কোনো গান নয়, মিউজিক্যাল ড্যান্স এটি। আশা করি, দর্শকরা উপভোগ করবেন।’ 
 Ferdous- together- again-moon
‘ইত্যাদি’ প্রচারের আগে ফেরদৌস ও পূর্ণিমাকে শনিবার (৪ জুন) একসঙ্গে পাওয়া যাবে। চট্টগ্রামের দর্শকের সামনে হাজির হচ্ছেন তারা। ফেরদৌস জানান, একটি হোটেল উদ্বোধন করতে শুক্রবার রাতে চট্টগ্রামের উদ্দেশে উড়াল দিচ্ছেন দু’জনে। সেখানে সাংস্কৃতিক পরিবেশনায়ও অংশ নেবেন তারা। এদিকে ফ্যাশন হাউস ‘রঙ’-এর মডেল হয়েছেন ফেরদৌস। ‘অভিনব’ প্রচারে নেমেছে প্রতিষ্ঠানটি। ‘রঙ’-এর কর্ণধার বিপ্লব সাহা ‘রঙ কেন বিশ্বরঙ’ শিরোনাম দিয়ে একটি পোস্টার ছেড়েছেন ফেসবুকে। যেখানে ফেরদৌস আর হিমির ছবি ব্যবহার করা হয়েছে। ডিজাইন এমনভাবে করা হয়েছে, যাতে এটিকে চলচ্চিত্রের পোস্টার বলে মনে হয়। ফেরদৌস জানান, অনেকে ভুল করে বা না জেনে এটা তার নতুন ছবি মনে করেছে, যা সত্যি নয়।



Designed by Copyright © 2014
Powered by Blogger.