সর্বশেষ সংবাদ

বনবাসে ইমন, রাক্ষসকন্যা মৌসুমী হামিদ!

Emon banished to the forest, seasonal Hamid raksasakanya!

এই আধুনিক সময়ে এসে বনবাসের স্বাদ পেলেন ইমন! প্রাচীন যোদ্ধা রাজাদের মতো বেশভূষাও পরা হলো তার। সঙ্গে শিখতে হয়েছে ধনুক চালানো। 

এভাবেই ‘নীলকমল’ নাটকে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়েছেন তিনি। প্রায় একই রকম অনুভূতি মৌসুমী হামিদেরও। তাকেও বেশ পরিশ্রম করতে হয়েছে। নাটকটিতে নাম ভূমিকায় দেখা যাবে ইমনকে। গল্পে চন্দ্রপট রাজ্যের দুই রাজপুত্র নীলকমল ও লালকমল। নীলকমলের জন্মের সময় মা মারা যান।

এরপর তাদেরকে বড় করে তোলেন লালকমলের মা রানী ভবানী। নীলকমল বুদ্ধিবান ও দয়ালু, লালকমল বাহুবিদ্যায় পারদর্শী। নীলকমলের কাছে লালকমলের বুদ্ধি নগন্য। রাজ্যের প্রজারা এই বুদ্ধি বিবেচনা করতে থাকলে রানী ভবানী পাঁচ বছরের জন্য নীলকমলকে বনবাসে পাঠান।

Emon banished to the forest, seasonal Hamid raksasakanya!
 নাটকটিতে রাক্ষসকন্যা কামিনী চরিত্রে আছেন মৌসুমী হামিদ। এ ছাড়াও অভিনয় করেছেন শম্পা রেজা, প্রণব, জান্নাতুল মুনসহ অনেকে। এটি লিখেছেন ও পরিচালনা করেছেন রাজিব হাসান। তিনি জানান, কাজটা হয়েছে চলচ্চিত্রের আঙ্গিকে।গল্পের প্রয়োজনে অনেক সরঞ্জাম জোগাড় করতে হয়েছে। এবারের রোজার ঈদে চ্যানেল আইতে প্রচার হবে ‘নীলকমল’। বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জুন ০১, ২০১৬বনবাসে রাক্ষসকন্যা কামিনীর সঙ্গে পরিচয় হয় নীলকমলের। সেই পরিচয় একসময় এসে রূপ নেয় প্রণয়ে। এভাবে এগোয় কাহিনী।



Designed by Copyright © 2014
Powered by Blogger.