সর্বশেষ সংবাদ

নীতা লুল্লার পোশাকে বাংলাদেশি মডেলরা

 Neeta- Lulla -clothes- Bangladeshi- Models

ভারতের খ্যাতিমান কস্টিউম ডিজাইনার নীতা লুল্লার নকশা করা পোশাক পরে ক্যাটওয়াক করলেন বাংলাদেশি র‌্যাম্প মডেলরা। হীরা, পিয়া, ইমি, রুমা, প্রিয়াঙ্কা, মিথিলাদেরকে এসব পোশাকে দারুণ ঝলমলে লেগেছে। 

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের আলোচিত ব্র্যান্ড ট্রেসেমের আয়োজনে শুক্রবার (৩ জুন) রাতে রাজধানীর লে মেরিডিয়ান হোটেলের স্কাই বলরুমে অনুষ্ঠিত ‘দ্য লাস্ট্রাস রানওয়ে’র অন্যতম আকর্ষণ ছিলেন বলিউড অভিনেত্রী লিসা রে। তিনি মঞ্চে আসার আগে নীতার পোশাক পরে হাজির হন মডেলরা। তাদের পায়চারির পর আসেন নীতা। দু’হাত বুকের কাছে এনে ‘নমস্তে’ বার্তা দিলেন তিনি। আমন্ত্রিত অতিথিরা করতালির মাধ্যমে তাকে অভিবাদন জানান।
 Neeta- Lulla -clothes- Bangladeshi- Models
 এবারের ‘দ্য লাস্ট্রাস রানওয়ে’র আয়োজনে উদ্বোধন করা হয় ট্রেসেমের চুল সুরক্ষার ব্র্যান্ড ‘আয়োনিক স্ট্রেংথ প্রোডাক্ট রেঞ্জ’। অনুষ্ঠানের ইভেন্ট ম্যানেজমেন্ট করেছে ইনফিনিটি। নীতার পাশাপাশি দেশ-বিদেশের প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পল, সারাহ করিম, আনোখি, সালিতা নন্দা ও জুরহেমের পোশাক পরে মঞ্চে হেঁটেছেন মডেলরা।
 Neeta- Lulla -clothes- Bangladeshi- Models
২০০২ সালে সঞ্জয়লীলা বানসালির ‘দেবদাস’ ও ২০০৯ সালে একই পরিচালকের ‘যোধা আকবর’ ছবি দুটির কস্টিউম ডিজাইনের জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন নীতা। কাকতালীয় হলো দুটি ছবিতেই ছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন!



Designed by Copyright © 2014
Powered by Blogger.