সর্বশেষ সংবাদ

নিজেকে কখনও এতটা সুখী মনে হয়নি: বিয়ের পর শ্রাবন্তী

It-did-not-seem-too-happy-ever-after-marriage-itself-Shrabanti

 

গত ১০ জুলাই মুম্বাইয়ের সুপার মডেল কৃষ্ণের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছেন টলিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। বিয়ের চতুর্থ দিনে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের বিয়ে ও স্বামী  সম্পর্কে মুখ খুললেন এই অভিনেত্রী। তিনি জানান, পুরো যাত্রাটি তার কাছে রূপকথার মত।


বিয়ের পর আনন্দিত শ্রাবন্তী বলেন, ‘আমি এখনও বিশ্বাসই করতে পারছি না যে আমি বিবাহিত। পুরো জার্নিটাই একটা রূপকথার মত। আমি এখনও ঘোরের মধ্যে রয়েছি। কৃষ্ণ কদিন আগে পর্যন্ত আমার বাবা-মাকে আঙ্কেল-আন্টি বলে ডাকত। কিন্তু সেদিন যখন মা-বাবা বলে ডাকল, অসম্ভব ভালো লাগছিল। আমার ছেলে ঝিনুক আর কৃষ্ণ খুব ভালো বন্ধু। আমার পরিবারের প্রতি কৃষ্ণের এই শ্রদ্ধা ও ভালোবাসাই ওর প্রেমে পড়ার অন্যতম কারণ।'

শ্রাবন্তী আরও বলেন, 'কৃষ্ণই আমার বেস্ট ফ্রেন্ড। আগেও আমার জীবনে দু-দুটো সম্পর্ক এসেছে। একটা বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। কিন্তু সেগুলোর সবটাই পরবর্তীকালে তিক্ত অভিজ্ঞতার জন্ম দিয়েছে। কৃষ্ণ আমার জীবনকে ভালোবাসায়, শান্তিতে ভরিয়ে দিয়েছে। নিজেকে কখনও এতটা সুখী মনে হয়নি আগে। এখন তো আমি ফেসবুকে আমাদের ছবি শেয়ার করতেও লজ্জা পাই না।'

প্রসঙ্গত, এই ঈদে বাংলাদেশ ও ভারতে একসঙ্গে মুক্তি পেয়েছে শাকিব খান ও শ্রাবন্তীর ছবি ‘শিকারি’। এরই মধ্যে দর্শক ছবিটি সানন্দে গ্রহণ করেছে। কদিন আগে ছবি মুক্তি উপলক্ষে এ দেশে ঘুরেও গেছেন তিনি।

উল্লেখ্য, ভারতের টালিউড অভিনেত্রী শ্রাবন্তী এর আগে শ্রাবন্তী কলকাতার প্রযোজক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন। তাদের ১২ বছরের একটি সন্তান রয়েছে। গত ১০ জুলাই দ্বিতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসেন মুম্বাইয়ের সুপার মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে। বছর খানেক প্রেম করার পর তারা দুজন বিয়ের সিদ্ধান্ত নেন। বিয়েতে হাজির হয়েছিলেন টালিগঞ্জের অনেক তারকা। তবে বিয়ে হয়ে গেলেও শ্রাবন্তী বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন আগামী বছর।



Designed by Copyright © 2014
Powered by Blogger.