সর্বশেষ সংবাদ

সিনেমায় আসার ইচ্ছে ছিল না মমতার!

Mamata-had-wanted-to-film

 

বলিউডে পা রেখেই একের পর এক বিতর্কে জড়িয়ে কোটি দর্শকের মাথা ঘুরিয়ে দেন মমতা কুলকার্নি। আলোচনায় থাকার জন্য কত কী করেছেন এ নায়িকা! অথচ এখন বলছেন, সিনে ইন্ডাস্ট্রির প্রতি তার নাকি আকর্ষণই ছিল না।


দেড় দশক ধরে চলচ্চিত্র থেকে দূরে থাকা এ নায়িকা সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে জানান, মায়ের চাপেই সিনেমায় নামেন তিনি। তাই বলিউড থেকে সরে যেতে বেশি ভাবতে হয়নি।

মমতা জানান, বলিউডের প্রতি কোনো আকর্ষণই ছিল না তার। আমির খান, সালমান খান, সানি দেওলের মতো হিট নায়কের বিপরীতে অভিনয় করে সাড়া পান দ্রুত। কিন্তু মন থেকে সাড়া না থাকায় ছেড়ে দেন সিনেমা। এরপর বেছে নেন যোগিনীর জীবন। তবে মাদক ব্যবসার সঙ্গে যুক্ত থাকার বিষয়টি বরাবরের মতোই অস্বীকার করেন মমতা। এমনকি প্রেমিক ভিকি গোস্বামীর মাদকচক্রে যুক্ত থাকার বিষয়টি নাকচ করে দেন।

দুইজনের পরিচয় প্রসঙ্গে বলেন, ‘দুবাইয়ের এক পার্টিতে ভিকির সঙ্গে দেখা হয়। সেখানকার এক হোটেলের মালিক ছিল ও। ভিকি প্রেমের প্রস্তাব দেওয়ার অনেকদিন পরে আমি রাজি হয়েছিলাম। তারপর সবকিছু ছেড়ে ওর কাছে চলে যাই।’২০১২ ও ২০১৩ সালে ধর্মীয় কয়েকটি অনুষ্ঠানে যোগ দিতে গোপনে ভারতে আসেন মমতা। তবে সামনে দেশে আসবেন কিনা নিশ্চিত করে বলতে পারেননি ‘বাজি’ ও ‘করণ অর্জুন’ সিনেমার এ অভিনেত্রী।



Designed by Copyright © 2014
Powered by Blogger.