সর্বশেষ সংবাদ

পাওলিকে নগ্ন করার জন্যই লেখা হয়েছে সিনেমার গল্প!

 
he-story-was-written-for-the-movie-naked-paolike

অভিনেত্রী পাওলি দাম আর নগ্নতা এখন সমার্থক!! পাওলি দামকে দেখলেই তাঁর কাপড় খোলাতে ইচ্ছে করে!! অনেকে এমন মনে করেন যে, সিনেমায় নগ্ন হতে পারেন পাওলি দাম! কিন্তু, কেউ নগ্ন হতে পারলে তাঁকে নগ্ন করতে হবে!! তাই, পাওলি দামকে নগ্ন করার জন্য লেখা হয়েছে সিনেমার গল্প!!


‘ছত্রাক’-এর স্মৃতি এখনও ফিকে হয়ে যায়নি৷ পাওলি দাম অভিনীত ‘ছত্রাক’-এর যৌন দৃশ্যের খোঁজ সেই সময় যে কত জন করেছিলেন, তার সঠিক হিসেব হয়তো মেলেনি৷ তবে, ওই খোঁজের পরে, অনেকের মোবাইল ফোনেও সেভ করা থাকত পাওলি দামের সেই যৌন দৃশ্য৷ কিন্তু, ‘ছত্রাক’-এর ছোঁয়া পাওয়ার কয়েক বছর পরে, বাংলা সিনেমায় এখন পাওলি দামের নগ্নতার মাধ্যমে পুরুষতন্ত্রকে আরও বেশি আঁকড়ে ধরা হচ্ছে!! যার জেরে, আধুনিক এবং মানবতন্ত্রে বিশ্বাসী হওয়ার পরিবর্তে মানুষ আরও বেশি প্রাচীনপন্থী হয়ে যাচ্ছে!! কেন!!

সাম্প্রতিক একটি বাংলা সিনেমাকে কেন্দ্র করে ফেসবুকে এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন ‘লজ্জা-র শিল্পী’ তসলিমা নাসরিন৷ একই সঙ্গে লেখিকার এমন আক্ষেপ যে, ‘পথের পাঁচালি’র মতো সিনেমা করার পরিচালক হয়তো পশ্চিমবঙ্গে নেই৷ শুধুমাত্র তাই নয়৷ ‘পথের পাঁচালি’র মতো সিনেমা করার জন্য পশ্চিমবঙ্গে কোনও পরিচালকের জন্ম-ও হবে না৷ এই প্রসঙ্গে ‘লজ্জা-র শিল্পী’র এমন যুক্তি যে, বাংলা সিনেমায় এখন দুরবস্থা চলছে৷ তাই, এখনকার বাংলা সিনেমার গল্প এবং ডায়লগগুলি আজগুবি৷ যে কারণে, কয়েক জন পরিচালকের সিনেমা কিছুটা সময় দেখতে পারেন তসলিমা নাসরিন৷ এবং, ওই সব পরিচালকের বাইরে অন্য কেউ বাংলা সিনেমা বানাতে পারেন বলেও তিনি মনে করছেন না৷



No comments:

Post a Comment

Designed by Copyright © 2014
Powered by Blogger.