সর্বশেষ সংবাদ

অভিনেত্রী সারা খান কেমন আছেন পাকিস্তানে?

 
Actress-Sara-Khan-Pakistan-How-are-you

বর্তমানে পাকিস্তানে রয়েছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সারা খান। এদিকে উরি হামলার পর উত্তাল গোটা দেশ। ভারতের রাজনৈতিক দল এমএনএস ইতিমধ্যে বয়কট করেছেন পাক-শিল্পীদের। এমত অবস্থায় মেয়েকে নিয়ে উত্তেজিত সারা বাবা-মা। সেদেশে কেমন রয়েছেন তাদের মেয়ে? সেই চিন্তা করে চলেছেন দিনরাত।


তবে বাবা-মা কে আশ্বস্ত করে সারা জানিয়েছে পাকিস্তানে খুব ভালো আছেন তিনি এখনে কোনো অসুবিধা হচ্ছে না তার। বিগত ২০ দিন ধরে পাকিস্তানে রয়েছেন ভারতীয় এই অভিনেত্রী। পাকিস্তানের একটি মেগার কাজ করতেই সেখানে গিয়েছেন তিনি। সারা বলেন, “এখানকার মানুষ খুব ভালো ও অতিথি বৎসল। আমি ভালো আছি এখানে। এখানে কোনো অসুবিধাই হচ্ছে না আমার। তা ছাড়া আমার সহকারি শিল্পীরা আমাকে সুরক্ষিত অনুভব করানো জন্য সব সময় আমার পাশে থাকছেন।”

উরি হামলার পর পাক-শিল্পীদের বয়কটের দাবি তুলেছেন এমএনএস দল। এমন কি তাদের ছবিও রিলিজ করতে নারাজ তারা। আর এমন সময় পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানের মন্তব্য উষ্ণতার পারদ চড়িয়েছে আরো কয়েক গুন।

রাজ ঠাকুর বলেন, “আমাদের দেশে কাজ করবে। এখন থেকে উপার্জন করবে। অথচ এদেশের প্রতি কোনো সহানুভূতি থাকবে না। এমনটা তো হতে পারে না।”

উরি হামলার পর পাকিস্তান নিয়ে কোনো মন্তব্য করেনি পাকিস্তান অভিনেতা ও অভিনেত্রীরা। তাই তাদের ৪৮ ঘণ্টার মধ্যে ভারত ছাড়ার হুমকি দিয়েছিলেন এমএনএস নেতা অময় খোপকার। শুধু তাই নয়! তাদের ছবিও বয়কট করার হুমকি দিয়েছেন এদেশের পরিচালক-প্রযোজকদের। এমন সময় পাকিস্তান গিয়ে দেশ ভক্তির গান গাইছেন ফাওয়াদ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ফাওয়াদ বলেন, “আমার কাছে আগে নিজের দেশ, তার পরে অন্য সব প্রাধান্য পায়।” আর খান নায়কের এমন মন্তব্যে জলে পড়েছে এদেশের প্রযোজকরা।



Designed by Copyright © 2014
Powered by Blogger.