সর্বশেষ সংবাদ

ঐশ্বরিয়ার রূপ রহস্য জানালেন রেখা

 
Aishwarya-said-line-forms-mystery

মাতৃত্বজনিত বিরতির পর ২০১৫ সালে ‘জাজবা’ দিয়ে বড়পর্দায় ফেরেন ঐশ্বরিয়া রাই বচ্চন। পরের বছর দেখা যায় ‘সরবজিৎ’-এ। দুই সিনেমায় অনেকটা নন-গ্ল্যামারাস চরিত্রে অভিনয় করে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ ফিরছেন। যেখানে কোনো অসাধারণ দ্যুতি নেই।


সিনেমাটির স্থিরচিত্র ও ট্রেলার প্রকাশের পর সবার মনে একই প্রশ্ন— ৪২ বছর বয়সী ঐশ্বরিয়ার রূপ রহস্য কী? তারই উত্তর দিলেন বলিউডের চিরসবুজ নায়িকা রেখা।

সম্প্রতি ফিল্মফেয়ার গ্ল্যামার অ্যান্ড স্টাইল অ্যাওয়ার্ডসে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া। কালো গাউনে আলো ছড়িয়ে রেখার হাত থেকে ‘মোস্ট গ্ল্যামারাস স্টার’ (ফিমেল) পুরস্কার নেন সাবেক এ বিশ্বসুন্দরী।

পুরস্কার দেওয়ার সময় ‘সিলসিলা’ অভিনেত্রী বলেন, ‘ঐশ্বরিয়ার মা অন্তঃসত্ত্বা অবস্থায় আমার ছবি বেশি বেশি দেখতেন। তার ফল হল এই।’

রেখার এমন কৌতুকে উপস্থিত সবাই হাসিতে ফেটে পড়েন।এবারই প্রথম নয়, দুই প্রজন্মের দুই সুন্দরীকে আগেও আন্তরিকভাবে মিশতে দেখা গেছে। চলতি বছরের শুরুতে আরেকটি অনুষ্ঠানে রেখাকে ‘মা’ সম্বোধন করেন অ্যাশ।

এদিকে বচ্চন পরিবারের সঙ্গে রেখার কয়েক যুগ পুরনো দ্বন্দ্বের অবসান ঘটেছে সম্প্রতি। অমিতাভ ও জয়া বচ্চনের সঙ্গে কয়েকটি অনুষ্ঠানে শুভেচ্ছা বিনিময়ে দেখা যায় এ তারকাকে। ধারণা করা হচ্ছে, এর পেছনে অ্যাশের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।



Designed by Copyright © 2014
Powered by Blogger.