সর্বশেষ সংবাদ

প্রেম নিয়ে অনুষ্কা যা বললেন, তার অর্থ কিন্তু অন্য। কী বললেন অনুষ্কা?




















Anushka-said-about-love-but-its-meaning-Anushka-said-what

তিনি যা বলেন, তা একেবারেই মনের কথা। কিন্তু অনেকেই যে এর মধ্যে অন্য অর্থ করেন। বলছেন, আসলে অন্য একজনকে উদ্দেশ্য করেই এই কথাগুলো বলছেন তিনি।



তিনি অনুষ্কা শর্মা। তাঁর আসন্ন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তি পাওয়ার আগেই বিতর্ক তৈরি করেছে। অবশ্য বিতর্কের মূলে রণবীর কপূর ও ঐশ্বর্ষা রাই বচ্চনের ঘনিষ্ঠ দৃশ্য। অনুষ্কা অবশ্য তার ভিতরে ঢুকছেন না।

সেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও কোনও মন্তব্য করতে রাজি নন। বরং তিনি প্রেম নিয়ে খুল্লমখুল্লা জানাচ্ছেন নিজের বক্তব্য। অনুষ্কার এ হেন মন্তব্যের পরে নিন্দুকেরা অন্য অর্থ করতে শুরু করে দিয়েছেন। সমালোচকদের বক্তব্য, অনুষ্কা যাঁকে উদ্দেশ্য করে কথাগুলো বলছেন তিনি বিরাট কোহলি ছাড়া অন্য কেউ হতেই পারেন না। অনুষ্কার বক্তব্যের সুরও কিন্তু অন্য কথা বলছে। সে যাই হোক, অনুষ্কা বলছেন, ‘আমি খুবই বাস্তবসম্মত একজন মানুষ। এক ঝলকেই প্রেমে পড়ে যাওয়ার পাত্রী আমি নই।


 অন্ধভাবেও আমি কারোর প্রেমে পড়ি না।’
কেউ তাঁর প্রেমে পড়েছেন কিনা সেই প্রসঙ্গে ‘সুলতান’-খ্যাত নায়িকা বলছেন, ‘ফ্লার্টিং-এর অর্থ আমার জানা নেই।’ তাঁর প্রেমে কেউ হাবুডুবু খাচ্ছেন কি না, তা-ও বোঝেন না অনুষ্কা। বরং অনুষ্কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিনি, তাঁকে প্ল্যাকার্ড তুলে জানাতে হবে, তিনি সত্যি সত্যিই নায়িকার প্রেমে পাগল। কেন কথাগুলো বলতে গেলেন অনুষ্কা? বিরাট ও অনুষ্কার বহুচর্চিত এবং বহুকথিত সম্পর্ক কি তাহলে...  



No comments:

Post a Comment

Designed by Copyright © 2014
Powered by Blogger.