সর্বশেষ সংবাদ

ও রাজ প্রজাপতি... প্রজাপতি...পাখনা মেলো

 
Butterfly-Butterfly-fin-Mello-and-Raj

কেউ বলছে পুজো-পরবর্তী টালিগঞ্জের সবচেয়ে বড় গসিপ। কেউ বলছে দিওয়ালির আগের ধামাকা। এক দিকে টালিগঞ্জের নামী পরিচালক। অন্য দিকে প্রথম সারির নায়িকা।


এবং তাঁরা নাকি প্রেম করছেন। আর তাঁদের নাম শুনে চমকে গেছে গোটা টালিগঞ্জ। হ্যাঁ, শোনা যাচ্ছে প্রেম করছেন রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অনেকেই বলছে ২০১৬তে টালিগঞ্জে সবথেকে সাড়া ফেলে দেওয়া খবর এটাই।

মিমির সঙ্গে ছাড়াছাড়ির খবর কাগজে বেরোনোর পর থেকেই শুরু হয় এই প্রেম। খুব অল্প দিনেই প্রেম এতটা গভীরে চলে যায় যে, পুজোর আগে নায়িকা সায়ন্তিকা ও তাঁর বয়ফ্রেন্ড জয়-এর সঙ্গে রাজ-শুভশ্রী ব্যাঙ্কক বেড়াতে গিয়েছিলেন। তাঁরা চারজন ছাড়াও রাজের কিছু পারিবারিক বন্ধু ছিলেন সেই ট্রিপে।

তারপর থেকেই কানাঘুষো শোনা যাচ্ছিল তাঁদের প্রেমের কথা। আর সেটাই দাবানলের আকার নেয় পুজোতে রাজ বা শুভশ্রীর কলকাতায় না-দেখতে পাওয়া থেকে। যা খবর, ব্যাঙ্ককের পর তাঁরা বেড়াতে গিয়েছিলেন ইউরোপ। ‘‘ওদের দু’জনের কাছে শেনজেন ভিসা আছে। আমার কাছে যা খবর, ওরা গ্রিসে বেড়াতে গিয়েছিল একসঙ্গে,’’ বলছেন রাজেরই এক বন্ধু-নায়িকা।

শুধু তাই নয়। এটাও শোনা যাচ্ছে, পুজোর পর এখন যেখানেই যাচ্ছেন রাজ, সেখানেই নাকি তাঁর সঙ্গে দেখা যাচ্ছে শুভশ্রীকে। ‘‘শুভশ্রীকে সব জায়গায় ‘আমার বিশেষ বন্ধু’ বলে পরিচয় করাচ্ছে রাজ। এপ্রিল মাসে নাকি বিয়ে করতে পারে, ঘনিষ্ঠমহলে এমন কথাই বলছে ও,’’ বলছেন রাজের ঘনিষ্ঠ এক বন্ধু।

তবে অনেকেই মনে করছেন, মিমির সঙ্গে ছাড়াছাড়ির পর হঠাৎ করে শুভশ্রীর সঙ্গে প্রেম করাটা তাৎক্ষণিক একটি প্রতিক্রিয়া। দীর্ঘকালীন ভাবে না-ও টিকতে পারে। ‘‘এটা অনেকটাই রিবাউন্ড প্রেম। দেখে মনে হচ্ছে রাজ যেন মিমিকে কিছু প্রমাণ করার চেষ্টা করছে। তবে বিয়ের কথা যখন বলছে, তখন নিশ্চয়ই ভেবেচিন্তেই এগোচ্ছে দু’জন। তবে মিমি-রাজের প্রেমের গভীরতা এই সম্পর্কে কি আছে? অনেকেরই প্রশ্ন সেটা,’’ বলছেন রাজের ঘনিষ্ঠ এক প্রযোজক।

অন্য দিকে শুভশ্রীও শোনা যাচ্ছে তাঁর পুরনো সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। টেকনিকালি তাই নায়িকা- পরিচালক দু’জনেই সিঙ্গল। তবে এই প্রেম হঠাৎ করে ছায়া ফেলেছে দেবের সঙ্গে রাজের পরের ছবি ‘চ্যাম্প’‌য়ের ওপর।

রাজ-শুভশ্রীর প্রেমের সঙ্গে অদ্ভুতভাবে জুড়ে গেছে এই ছবির ভাগ্য। যা খবর, ‘ধূমকেতু’র সময় দেব নাকি শুভশ্রীকে প্রতিশ্রুতি দিয়েছিলেন পরের যে বাণিজ্যিক ছবি তিনি প্রোডিউস করবেন, সেটাতে শুভশ্রীই নায়িকা থাকবেন। কিন্তু বাস্তবে দেখা যায়, দেব নায়িকা করেছেন নিজের বান্ধবী রুক্মিণীকে। অন্য দিকে সে ছবির পরিচালক রাজ চক্রবর্তী। তবে ‘চ্যাম্প’ ছবিতে যাতে এর কোনও প্রভাব না পড়ে, এখন সেই চেষ্টা করছে ছবির সঙ্গে যুক্ত প্রায় সবাই।

অন্য দিকে রাজ-শুভশ্রীর প্রেম নিয়ে খুব বিচলিত নন রাজের পুরনো বন্ধুরা। তাঁদের সঙ্গে কথা বলে জানা গেল, ‘চ্যালেঞ্জ’ ছবির সময় নাকি মন্দারমণির আউটডোরে প্রায়ই বাইক চড়ে ঘুরে বেড়াতেন দু’জনে। তারপর অবশ্য দু’জনের পথ দু’দিকে চলে যায়। এ বিষয়ে কী বলছেন রাজ? ‘‘আমি এ ব্যাপারে কোনও কথাই বলব না,’’ প্রশ্ন শুনে মঙ্গলবার দুপুরে বলেন রাজ।

কিন্তু তিনি আর শুভশ্রী যদি বেড়াতে যান, সেটা তো বড় খবর? ‘‘আমরা কোথাও বেড়াতে যাইনি। আর যারা গসিপ ছড়াচ্ছে, তাদের ব্যাপারে গসিপ দিলে কিন্তু আনন্দplus-য়ে পাতার পর পাতা ভরে যাবে। একটাই কথা বলব, দু’জন মানুষ প্রেম ছাড়াও বন্ধু হতে পারে কিন্তু। এর বাইরে আমি আর কিছু বলব না,’’ বলছেন রাজ।

অন্য দিকে শুভশ্রীকে অনেকবার ফোন করলেও তিনি ফোন তোলেননি। শুধু এসএমএস করে জানিয়েছেন, ‘‘নো কমেন্টস।’’ সব মিলিয়ে, রাজ-শুভশ্রীর প্রেমের খবরটাই এখন সবচেয়ে বড় গসিপ টালিগঞ্জে।

আর এ ব্যাপারে শেষ কথা বলছেন টালিগঞ্জের এক কৌতুক অভিনেতা। ‘‘নাদির শাহ, আলাউদ্দিন খিলজির পর সবচেয়ে বড় আক্রমণ করল মিমির বয়ফ্রেন্ড মিলি। উফ, ওই একটা ছেলে কী তোলপাড়টাই না ফেলে দিয়েছে টালিগঞ্জে,’’ সরস বক্তব্য তাঁর।



No comments:

Post a Comment

Designed by Copyright © 2014
Powered by Blogger.