সর্বশেষ সংবাদ

কর্ণ জোহর এবং কাজলের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অজয়

 
Corn-Johar-and-Kajol-Ajay-speaks-about-the-relationship

কাজল, অজয় দেবগণ এবং কর্ণ জোহর— সম্পর্কের কোনও ত্রিভুজ রয়েছে কি? এতদিন পর এই নিয়ে কী বললেন অজয় দেবগণ? অজয় দেবগণ কী বললেন কাজল ও কর্ণকে নিয়ে?
কাজলের সঙ্গে কর্ণ জোহরের বন্ধুত্ব এতটাই গাঢ় যে কাজলকে লাকি ম্যাসকট মনে করেন কর্ণ। তাঁর সেরা হিট ছবিগুলিতে কাজল হিরোইন। শুধু তাই নয়, কাস্টিংয়ে কাজল না থাকলেও তাঁর গেস্ট অ্যাপিয়ারেন্স একটা থাকবেই।


শাহরুখ-কাজলের কেমিস্ট্রিও প্রায় এমনই। কিন্তু কাজল-শাহরুখ-কর্ণ জোহরের এই ক্যাম্প থেকে চিরকালই বহুদূরে থেকেছেন অজয় দেবগণ। তিনি কোনওদিনই শাহরুখ এবং কর্ণের বন্ধু ছিলেন না। পেশাগত সৌজন্যমূলক সম্পর্ক রাখলেও কখনওই স্ত্রীর হাত ধরে এই শিবিরে তিনি ঢুকতেও চাননি।

এ বছর দিওয়ালি-তে মুক্তি পেতে চলেছে অজয় দেবগণ-এর ‘শিবায়ে’ এবং কর্ণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। দু’টি বিগ বাজেট ছবির এই ডেট ক্ল্যাশ ও প্রতিযোগিতা গত কয়েক মাস ধরেই বলিউডে জোর চর্চার বিষয়। উপরন্তু মাস দু’য়েক আগে ট্রেড অ্যানালিস্ট কমল রশিদ খান হঠাৎ করে দাবি করে বসেন যে কর্ণ জোহর তাঁকে ২৫ লক্ষ টাকা দিয়েছেন ‘শিবায়ে’ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিরূপ মন্তব্য করতে।

সেই ঘটনার পরেই কাজল একটি টুইট করেন। সেখানে কমল রশিদ এবং ‘শিবায়ে’-র সহ-প্রযোজকের টেলিফোন-কথোপকথনের একটি লিংক ছিল। সঙ্গে লেখা ছিল ‘শক্‌ড’। অনেকেই তার পর ধরে নিয়েছিলেন এবার কর্ণ ও কাজলের বন্ধুত্বে চিড় ধরতে চলেছে। সত্যিই কি আর কাজল-কর্ণ বন্ধু নেই। এই বিষয়ে সম্প্রতি মুখ খুলেছেন অজয় দেবগণ নিজেই।
বলেছেন, ‘আমি কর্ণের বন্ধু নই, এমনকী কাজলের সঙ্গে ওঁর সম্পর্কও আগের মতো আর উষ্ণ নেই। কারণটা একেবারেই ব্যক্তিগত... এখানে পেশাগত কোনও বিষয় নেই। বলতে পারি, এটা ব্যক্তিগতভাবে আহত হওয়ার ব্যাপার। আমাদের ছবির ক্ল্যাশের সঙ্গে তার কোনও সম্পর্ক নেই।’

কিন্তু বিষয়টা ঠিক কী, সেটা নিয়ে কোনও মন্তব্য করতে চাননি অজয় দেবগণ। তবে কি কর্ণের প্রযোজনায় বা পরিচালনায় বলিউডে আর কোনওদিন কাজ করবেন না কাজল?



Designed by Copyright © 2014
Powered by Blogger.