সর্বশেষ সংবাদ

নায়ক সালমান খানের দৃষ্টিনন্দন খামার বাড়িতে যা যা রয়েছে

 
Farm-house-which-is-in-the-eye-of-the-hero-Salman-Khan

শাহরুখ খানের বিলাসবহুল বাড়ি ‘মান্নাত’, অমিতাভ বচ্চনের চোখ ধাঁধানো বাড়ি ‘জলসা’র পাশে অবশ্যই সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের ছোট ফ্ল্যাটটা চর্চায় আসে না। কিন্তু অনেকেই জানেন না পানভেলে সুপারস্টারের যে ফার্ম হাউজটি আছে যেখানে প্রায়শই পার্টি করে থাকেন সেটি দেখলে আপনি হয়তো অন্যগুলোর চেয়ে ওপরেই রাখবেন।

পানভেলের সেই চিত্তাকর্ষক খামারবাড়ির কিছু চিত্র এখানে তুলে ধরা হচ্ছে। যা দেখলে নিশ্চিতভাবেই মুগ্ধ হয়ে থাকবেন। বিলাসবহুলমুম্বাইয়ের অন্যতম দামি সম্পত্তি হচ্ছে সুপারস্টার সালমান খানের পানভেলের এই বিলাসবহুল খামারবাড়িটি। বিলাসিতা শব্দকে অন্য মাত্র দেয় এই খামারবাড়ি।
সালমানের দ্বিতীয় বাড়িসবুজে ঢাকা সালমানের এই খামারবাড়ির দৃশ্য সত্যিই চিত্তাকর্ষক। ১৫০ একর জায়গা নিয়ে তৈরি এই খামারবাড়িটি। বলা ভালো, এই খামারবাড়িটিই সালমানের দ্বিতীয় বাড়ি।

স্বর্গীয় অনুভূতিসালমান খানের এই খামারবাড়িটি আপনাকে ‘ভূস্বর্গ’ খ্যাত কাশ্মীরেরই অনুভূতি দেবে। এখানে সুইমিং পুল, জিম এমনকী সল্লুভাইয়ের প্রিয় পোষ্যদের জন্য আলাদা জায়গার ব্যবস্থা রয়েছে।
বোনের নামেসলমন তার ছোট বোন অর্পিতাকে প্রাণের চেয়েও বেশি ভালোবাসেন। পানভেলের এই বিলাসবহুল খামারবাড়িটির নামও রেখেছেন বোন অর্পিতার নামে, অর্পিতা ফার্মস। ঘোড়ায় চড়েসালমান খামারবাড়িতে গেলে ঘোড়ায় চড়তে খুবই ভালোবাসেন। এমনই এক হর্সরাইডিংয়ের মুহূর্তে ক্যামেরাবন্দী হয়েছেন সল্লুভাই।

৫০ তম জন্মদিনেসালমান খান নিজের ৫০তম জন্মদিন পালন করেছেন পছন্দের এই খামারবাড়িতে। পরিবার ছাড়াও ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। লুলিয়া ভান্তুরসালমান খানের প্রেমিকা লুলিয়াও এই খামারবাড়িতে এসে হর্স রাইডিং করতে পছন্দ করেন। সালমানের পরিবারের যেকোনো অনুষ্ঠানেই উপস্থিত থাকেন লুলিয়া। জোর গুজব চলতি বছরের শেষেই লুলিয়াকে বিয়ে করতে চলেছেন সালমান।

সুইমিং পুলএই ছবিটি খামারবাড়ির অন্দরের সুইমিং পুলের। তারিফ না করে কি পারা যায়?
আরও একটি খামারবাড়ি?কয়েক মাস আগে মিডিয়া খবর রটেছিল সালমান খান গরাইতে আরও একটি জমি কিনেছেন। সেখানে পানভেলের থেকেও বড় এবং সুন্দর খামারবাড়ি বানাতে চান তিনি।



Designed by Copyright © 2014
Powered by Blogger.