সর্বশেষ সংবাদ

যে কারণে কিম কারদাশিয়ানকে বিশ্বাসঘাতক বললেন তাঁর মা

 
For-that-reason-the-traitor-Kim-Kardashian-says-her-mother

মেয়েকে ‘বিশ্বাসঘাতক’ বললেন মা। রিয়্যালিটি টিভি তারকা কিম কারদাশিয়ানকে এভাবেই ভর্ৎসনা করলেন মা ক্রিস জেনার। মেয়েকে ‘বিশ্বাসঘাতক’ বললেন মা। বিতর্কিত রিয়্যালিটি টিভি তারকা কিম কারদাশিয়ানকে এভাবেই ভর্ৎসনা করলেন মা ক্রিস জেনার। ক্রিসের প্রাক্তন স্বামী কেটলিন জেনারকে একটি অ্যাওয়ার্ড ফাংশনে সাজিয়ে দিয়েছিলেন কিম।


কেটলিন অবশ্য ‘জেন্ডার রি-অ্যাসাইনমেন্ট সার্জারি’ করিয়ে এখন পুরোদস্তুর মহিলা। আগে তিনি অলিম্পিক পদকজয়ী অ্যাথলিট ব্রুস জেনার ছিলেন। কারদাশিয়ান পরিবারকে নিয়ে বিখ্যাত রিয়্যালিটি শো ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান্‌স’এর একটি ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি। সেখানেই ক্রিসকে বলতে শোনা যাচ্ছে, ‘‘কিম, তুমি বিশ্বাসঘাতক! এই খেলাটা আর খেলার চেষ্টাও করো না।’’

কান থেকে দুল ছিঁড়ে মাটিতে পড়ে গেল। গলগল করে রক্ত ঝরতে শুরু করল। কিন্তু বেয়ন্সে কনসার্ট থামালেন না!ব্রুকলিনে তাঁর অনুষ্ঠান চলাকালীন এমনই ঘটেছে। সংগীতপ্রেমীরা সাক্ষী থাকলেন বেয়ন্সের দায়বদ্ধতার। বিনুনির সঙ্গে কানের দুল জড়িয়ে গিয়েই বিপত্তি। বেয়ন্সের স্টেজ পারফরম্যান্স মানেই আলাদা কিছু। এদিন পারফরম্যান্সের জন্য হাত ভর্তি অ্যাকসেসরি ছিল তাঁর। কিন্তু সমস্যা হয়ে গেল বিনুনির জন্য।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, বেয়ন্সের কান বেয়ে যে রক্ত ঝরছে, সেটা বুঝতেই দেননি গায়িকা। ওই অবস্থাতেও তাঁর উদ্যম ছিল প্রশংসনীয়। শো চলাকালীন গায়িকাকে কানে একবার মাত্র হাত দিতে দেখা গিয়েছে। রক্ত থামাতে পরে ব্যান্ড-এড লাগান তিনি।



Designed by Copyright © 2014
Powered by Blogger.