সর্বশেষ সংবাদ

‘এমন সুযোগ আর পাবো না’

I-do-not-get-the-opportunity

 

বয়স যখন আট তখন থেকেই প্রাক্তন বিশ্বসুন্দরী ও বচ্চন-বধু ঐশ্বরিয়া রাই বচ্চনের প্রতি দুর্বল রণবীর কাপুর। প্রথম দেখাতেই ক্রাশ হয়ে যায়। অবশেষ বহু বছর পর সেই প্রতিক্ষিত নায়িকার সাথে সিনেমা করতে পেরে বেশ আপ্লুত ও উৎসাহী রণবীর কাপুর।


আজ শুক্রবার ২৮শে অক্টোবর বহু ‘মুশকিল’ কাটিয়ে মুক্তি পেল করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। অনেক জাতীয়তাবাদী বিতর্ক হয়েছে এই সিনেমা নিয়ে তবে  রণবীর একে বলেন সুযোগের সদ্ব্যবহার।

এই সিনেমার শুটিং নিয়ে রণবীর শেয়ার করেছেন তাঁর অভিজ্ঞতা। রণবীর বলেন, ‘প্রথমে লজ্জা লাগছিল, আমার হাতও কাঁপছিল। কখনও কখনও ঐশ্বর্যার গালে চুমু খেতে গিয়ে সারা শরীরের শিহরণ হচ্ছিল সেটে। ও সেটা বুঝতে পেরে আমাকে বলে, দেখো আমরা শুটিং করছি। কাম অন। সব সিন পারফেক্ট হতে হবে। ব্যস আমিও ভাবলাম এমন সুযোগ আর পাব না। সুযোগটা ভাল ভাবেই কাজে লাগিয়েছি।’

পারিবারিকভাবেই কাপুর ও বচ্চনদের আলাপ পরিচয় বহু দিনের। রণবীর আরো জানা ক্লাস টেনে পড়ার সময় ঐশ্বর্যার ‘আ অব লওট চলে’ ছবিতে সহকারি পরিচালক ছিলেন। সেখানে অভিনয় করেছিলেন তাঁর বাবা ঋষি কপূর। সেখানেই প্রথম অ্যাশের সঙ্গে রণবীরের আলাপ। সেই ক্রাশ আজ এত দিন পর এসে স্বপ্নপূরণ।



Designed by Copyright © 2014
Powered by Blogger.