সর্বশেষ সংবাদ

টম হ্যাঙ্কস্ কেন পছন্দ করেন না ইরফানকে ?

Irfan-does-not-like-Tom-Hanks-Why

 

চলতি মাসের ১৪ তারিখে মুক্তি পেতে চলেছে টম হ্যাঙ্কস্ এবং ইরফান খান অভিনীত ছবি ‘ইনফার্নো’। এর মধ্যেই কী ঘটল যার ফলে টম হ্যাঙ্কস্ অপছন্দ করতে লাগলেন ইরফানকে?


২০০৬ সালে মুক্তি পেয়েছিল ‘দ্য ভিঞ্চি কোড’। এর পর এই সিরিজের দ্বিতীয় ছবি ‘অ্যাঞ্জেল অ্যান্ড ডেমন্স’ মুক্তি পায় ২০০৯-এ। এই বার চলতি মাসের ১৪ তারিখে মুক্তি পেতে চলেছে এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘ইনফার্নো’। ছবিতে দেখা যাবে টম হ্যাঙ্কস্ এবং ইরফান খানকে।
সোনি পিকচারস এন্টারটেইনমেন্টের একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দু’জনেই। টম হ্যাঙ্কস্ মজার ছলে বলেন, ‘ইরফানকে একটি ব্যাপারেই আমি অপছন্দ করি। আমি মনে করতাম, ঘরে যখন আমি থাকি, আমার থেকে কুল আর কেউ নন। আমার দিকেই সবাই মনোযোগী হয়ে রয়েছেন। তবে ইরফান যখন ঘরে আসেন, সকলের মনোযোগের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন তিনি একাই। তিনি তখন কুলেস্ট গাই ইন দ্য রুম’।

‘ইনফার্নো’ শব্দটির অর্থ হল নরক। ছবিতে প্রফেসর রবার্ট ল্যাংডনের ভূমিকায় রয়েছেন টম হ্যাঙ্কস্। এ বারের গল্পটা আগেরগুলোর থেকে একটু আলাদা। এ গল্পে সাময়িক স্মৃতিভ্রংশের শিকার হন প্রফেসর রবার্ট ল্যাংডন। এর পর সুস্থ হয়ে উঠে তিনি জানতে পারেন, পৃথিবীতে এক নতুন মারণ রোগের উদ্ভব হয়েছে। যে রোগে এক ধাক্কায় পৃথিবীর জনসংখ্যা অর্ধেক হয়ে যেতে পারে! প্রফেসর জানতে পারেন, একমাত্র তিনিই এই বিপদ থেকে পৃথিবীকে বাঁচাতে পারেন। হ্যাঙ্কস্-এর পাশাপাশি ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ইরফানকেও।



Designed by Copyright © 2014
Powered by Blogger.