সর্বশেষ সংবাদ

সালমানের ভয়ে রণবীরের প্রেমে না জ্যাকলিনের!

 
Kapoor-Salman-Khans-fear-is-not-in-love-with-Jacqueline

জ্যাকলিন ফার্নান্ডেজের জন্যই কি ভেঙেছে ক্যাটরিনা কাইফ আর রণবীর কাপুরের সম্পর্ক? বলা মুশকিল! তবে এ কথা জোর দিয়ে বলতে অসুবিধা নেই- ক্যাটরিনা কাইফের পরে জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গেই প্রেম করার জোরালো চেষ্টা চালিয়ে যাচ্ছেন রণবীর। সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে এই খবর জানা যায়।


রীতিমতো মরিয়া যাকে বলে আর কী! ঠিক কবে থেকে শুরু হয়েছিল জ্যাকলিনের মন পাওয়ার জন্য রণবীরের এই কাঙালপনা? খবর বলছে, সেই ‘রয়’ নামে ছবিটা করার সময় থেকেই! ছবিতে জ্যাকলিনের দিকে যে উদাস, মন ভেঙে যাওয়া চাউনি নিয়ে তাকিয়ে থাকতেন, তা শুধুই অভিনয় নয়! সেই


সময় থেকেই জ্যাকলিনের প্রেমে পড়েন রণবীর। এবং, ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁর দূরত্ব বাড়তে থাকে।সেই শুরু!

তার পর থেকে রাতের পর রাত নানা মেসেজ পাঠিয়েছেন রণবীর শ্রীলঙ্কা-সুন্দরীকে, ফোনের যে অন্ত ছিল না- তা আর না বললেও চলে! এমনকী, সম্প্রতি গুয়াহাটিতে এক ফুটবল টুর্নামেন্টে একসঙ্গে গিয়েছিলেন জ্যাকলিন-রণবীর, সেখানেও সুন্দরীর মন পাওয়ার চেষ্টা কম করেননি নায়ক!
কিন্তু, জ্যাকলিনের সেই এক কথা- না! এমনকী, বার বার মেসেজ করে জিজ্ঞেস করাতেও রণবীরের সঙ্গে নৈশভোজেও যাননি জ্যাকলিন! আশ্চর্য ব্যাপার, না?

আসলে, জ্যাকলিনের এই না-এর কারণ সালমান খান! বলিউড বলছে, ‘কিক’ ছবিটা করার পর থেকেই ঘনিষ্ঠতা বেড়েছে তাঁদের। যার পরিণামে সালমানের ‘বিইং হিউম্যান’-এর জুয়েলারি সেকশনের ব্র্যান্ড অ্যাম্বাসাডরের পদটিও পেয়েছেন নায়িকা। তাই তিনি সালমানকে চটাতে চাইছেন না!

সে কী! জ্যাকলিন যদি রণবীরের সঙ্গে প্রেম করেন, তাতে সালমান চটবেন কেন?
ক্যাটরিনা কাইফের কথা ভুলে গেলেন? সালমানকে ভুলে তিনি রণবীরকে মন দিয়েছিলেন। ফলে সালমান রণবীরকে মোটেই ভাল চোখে দেখেন না! সেই ব্যাপারটা বলিউডের সবাই জানেন! জ্যাকলিনও! এর পরে সালমানকে চটাবার সাহস তাঁর হয় কী করে!



Designed by Copyright © 2014
Powered by Blogger.