সর্বশেষ সংবাদ

অসহায় কাটরিনা

 
Katrina-stranded

এ বছরের জানুয়ারি মাসেই প্রেমিকের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন। এরপর থেকে একাকীই কাটছে তার সময়। তবে ব্যস্ততার মাঝে ডুবিয়ে রেখে বেশ ভালো ছিলেন তিনি। তাতে কী! একাকীত্বের কষ্ট যে তাকে বয়ে বেড়াতেই হচ্ছে।বলা হচ্ছে বলিউড সুপারস্টার কাটরিনা কাইফের কথা। 


চলতি বছরের শুরুতেই রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে বিচ্ছেদ ঘটান তিনি। মাঝে ছবির কাজ ও নানান ব্যস্ততায় বেশ স্বাচ্ছন্দ্যেই কাটিয়েছেন সময়গুলো। মোটেও খারাপ লাগেনি। এমন মনোভাবই প্রকাশ করেছিলেন কাটরিনা।তবে ভেতরে ভেতরে রণবীরের শূন্যতা যে তাকে কুরে কুরে খেয়েছে সেটাকাউকে হয়তো বুঝতে দেননি তিনি।ব্যস্ততায় ডুবে থেকে নিজেও সামলে ওঠার চেষ্টা করেছেন কাটরিনা। 

আসলেই কি সব সামাল দিতে পেরেছেন তিনি? খুব সম্ভবত না। কারণ ব্যস্ততা যখন থাকে না তখন এমনিতেই মানুষ অসহায় হয়ে পড়েন। তার ওপর যদি কারো ভাঙা প্রেমের গল্প থাকে তাহলে তো কথাই নেই। একাকীত্ব আর হতাশা তাকে চারপাশ থেকে ঘিরে ধরে। তেমনই ঘটছে বর্তমানে কাটরিনার জীবনের।এ মুহূর্তে বলিউডের নতুন কোনো ছবি নেই হাতে। সঙ্গে কোনো বিজ্ঞাপনের কাজও করছেন না নায়িকা। বাড়িতে বসেই দিন যাপন করছেন। আর তখনই রণবীর শূন্যতা তাকে পোড়াচ্ছে। সম্প্রতি কাটরিনা তার ফেসবুকে একটি প্লাস্টিক সুইস বলকে জড়িয়ে ধরে এক পোস্টে লিখেছেন, আমার কর্মহীন একটি দিন। 

মাঝে মাঝে এমন সময় সবার একজন সঙ্গীর প্রয়োজন। তাকে জড়িয়ে ধরে থাকতে ইচ্ছা হয়। কাটরিনার ওই পোস্ট থেকেই বোঝা যাচ্ছে রণবীরের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর কতটা অসহায় হয়ে পড়েছেন তিনি। একাকীত্বের যন্ত্রণাটা কী কঠিন!



Designed by Copyright © 2014
Powered by Blogger.