সর্বশেষ সংবাদ

সানজিদার ‘শেষ চুম্বন’ যা বললেন পরিচালক মুন্তাহিদুল লিটন

Sanjida-Last-Kiss-manager-said-Liton-muntahidula

 

এবার অনেকদিন পর আরেকটি শিশুতোষ চলচ্চিত্র নিয়ে আসছেন বাংলাদেশের খ্যাতিমান পরিচালক মুন্তাহিদুল লিটন। শিশুতোষ চলচ্চিত্রটি নাম হলো ‘শেষ চুম্বন’।


শেষ চুম্বন নামে সিনেমাটি মুক্তি পাবে ১৬ ডিসেম্বর। প্রায় ১৫টি সিনেমা হলে মুক্তি প্রতীক্ষিত ছবিটিতে অভিনয় করেছেন সানজিদা তন্ময়, শিমুল খান, সাগর আহমেদ, শিশুশিল্পী সানজিদা রাইসাসহ অনেকে। আজ সোমবার সন্ধ্যায় এফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে একটি সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

এর আগে ছবিটির পরিচালক মুন্তাহিদুল লিটন বলেন, শেষ চুম্বন দর্শকদের বিবেককে নাড়া দেবে, তাদেরকে ভাবাবে। ছবিটি দেখার পর মানুষের মূল্যবোধ জাগ্রত হবে এবং ছবিটি সব শ্রেণির দর্শকদেরকে মানবতার শিক্ষা দেবে।’ লিটন আরো বলেন, ‘এটি একেবারেই মৌলিক গল্পের চলচ্চিত্র। আমি শতভাগ নিশ্চিত করে বলতে পারি ‘শেষ চুম্বনে’র গল্প থেকে শুরু করে ছবিটির পোস্টার এবং অন্যান্য কোনো কিছুতেই সামান্য পরিমাণ নকলের অভিযোগ কেউ কেরতে পারবেন না ইনশাআল্লাহ।’ ছবিটির নায়িকা সানজিদা তন্ময় বলেন, ‘শেষ চুম্বন’-এর কথা বলতে গেলে এভাবেই বলতে হবে আমার ক্যারিয়ারে ভাল একটি ছবি যোগ হতে যাচ্ছে। সবাইকে ছবিটি দেখার আমন্ত্রণ রইলো।

অনেক কষ্ট করে কাজটি শেষ করেছি। ক্যামেরার সামনে নিজেকে শতভাগ মেলে ধরার চেষ্টা করেছি। জানি না কতটুকু পেরেছি। তবে এতটুকু বলতে পারি ছবিটি দেখে কেউ নিরাশ হবেন না।’



Designed by Copyright © 2014
Powered by Blogger.