সর্বশেষ সংবাদ

সার্জিকাল স্ট্রাইক, বোমা ফাটালেন অক্ষয় কুমার!

Surgical-strikes-bomb-breaks-Akshay-Kumar

 

উরি অ্যাটাকের পর থেকেই ভারত-পাক দ্বিপাক্ষিক সম্পর্ক একেবারেই টলে গিয়েছে৷ বেশ কিছুদিন ধরে যা প্রভাবিত করেছে সিনে দুনিয়াকেও৷ উঠে এসেছে একের পর এক মন্তব্য৷ এবার সেনাদের উদ্দেশ্যে বার্তা দিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার।


গতকাল নিজের ট্যুইটারে অক্ষয় লেখেন, “বেশ কয়েকদিন ধরেই আমার মনে হচ্ছে, এই বিষয়ে কিছু বলা দরকার। তবে কাউকে দুঃখ দেওয়া আমার উদ্দেশ্য নয়।” তিনি আরও বলেন, “আজ আমি একজন সেলেব্রিটি হিসেবে নয়। কথা বলছি, একজন সেনা অফিসারের ছেলে হিসেবে। বেশ কয়েকদিন ধরেই আমি দেখছি যে, সার্জিক্যাল স্ট্রাইক প্রমাণ নিয়ে আলোচনা চলছে। কাগজেও পড়ছি সে সব। অনেকে আবার পাক শিল্পীদের উপর নিষেধাজ্ঞা নিয়ে প্রশ্ন তুলছেন। কেউ কেউ যুদ্ধ হতে পারে এই আশঙ্কা করছেন।” 

এর পরে তিনি বিষ্ফোরক মন্তব্য করেন৷ তিনি বলেন “লজ্জা হওয়া উচিত যারা এই ধরনের সমালোচনা করেই চলেছেন। এই সব বিতর্ক পরেও হতে পারে। প্রথমে এটা খেয়াল রাখা উচিত, সীমান্তে সেনারা শহিদ হচ্ছেন। উরি হামলায় প্রাণ হারিয়েছেন ১৯ জন, বারামুল্লাতে শহিদ হয়েছেন নীতিন যাদবের মতো যুবক।”যাঁরা পাকিস্তানি আর্টিস্টদের উপর নিষেধাজ্ঞা নিয়ে আলোচনা করছেন তাঁদেরও ছেড়ে কথা বললেন না অক্ষয়। তাঁর কথায়, “কোন সিনেমা মুক্তি পাচ্ছে বা পাচ্ছে না সেসব নিয়ে কী জওয়ানদের পরিবার চিন্তিত ? আর্টিস্টদের উপর নিষেধাজ্ঞা নিয়েও তাঁরা ভাবিত নন।  বরং শঙ্কিত তাঁদের ভবিষ্যৎ নিয়ে।”

 কার্যত জওয়ানদের পাশেই দাঁড়ালেন এই বলিউড অভিনেতা। বললেন, “জওয়ান ও তাঁদের পরিবারদের ভবিষ্যৎ যাতে নিরাপদ থাকে, সে বিষয়ে আমাদের খেয়াল রাখা উচিৎ। কারণ, তাঁরা সীমান্তে আছে তাই আমরা এখানে শান্তিতে, নিরাপদে আছি। জয় হিন্দ।”



Designed by Copyright © 2014
Powered by Blogger.