সর্বশেষ সংবাদ

হৃতিকের সঙ্গে পুরনো ছবি পোস্ট করলেন সুজান... কেন?

 
Suzanne-Hrithik-made-with-old-pictures

বিচ্ছেদ হয়ে গিয়েছে বেশ কয়েক দিন। কিন্তু হৃতিককে বোধহয় ‘মিস’ করছেন সুজান খান। গৌরী খানের জন্মদিনে অ্যালবাম ঘেঁটে একটি পুরনো ছবি পোস্ট করে সেই বার্তাই কী দিতে চাইলেন সুজান?


সম্প্রতি শাহরুখ পত্নী ও কাছের বন্ধু গৌরী খানের জন্মদিনে তাঁকে উইশ করতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন সুজান। ছবির মধ্যমণি হৃতিক। তাঁর ডান দিকে তাঁকে জড়িয়ে ধরে রয়েছেন সুজান। হৃতিকের অন্য দিকে রয়েছেন গৌরী। এই ছবিটি পোস্ট করেই গৌরীকে উইশ করেছেন সুজান। সঙ্গে যোগ করেছেন দু’টি হ্যাশট্যাগ। 

‘বার্থডেগার্ল’ এবং ‘ফ্রেন্ডফরলাইফ’। প্রথমটা না হয় বোঝা গেল গৌরীকে উদ্দেশ্য করে লেখা। কিন্তু দ্বিতীয়টা? হৃতিকই কি তাঁর জীবনের বন্ধু? উহুঁ। তা খোলসা করেননি তিনি। ছোটবেলার মাখোমাখো প্রেম। বিয়ে। দুই ছেলের বাবা-মা। অতঃপর মনমালিন্য এবং বিচ্ছেদ। বলিউডের এক সময়ের মোস্ট রোম্যান্টিক কাপলের বিচ্ছেদ মেনে নিতে কষ্ট হয়েছিল অনেকেরই। 

কিন্তু বিচ্ছেদের পরেও কখনও হৃতিকের সঙ্গে কঙ্গনার সম্পর্ক, কখনও ছেলেদের বার্থডে পার্টি উপলক্ষে হৃতিক-সুজানের এক সঙ্গে দেখা করা, বারবারই পেজ থ্রির পাতায় হেডলাইনে এসেছেন এই সেলিব্রিটি কাপল। ডিভোর্স হয়ে গেলেও কঙ্গনা ইস্যুতে সব সময় প্রাক্তন স্বামীর পাশেই দাঁড়িয়েছিলেন সুজান।



Designed by Copyright © 2014
Powered by Blogger.