সর্বশেষ সংবাদ

শুটিং করতে গিয়ে ঝরঝর করে কেঁদেই ফেললেন অনুষ্কা!

The shooting took jharajhara Anushka tears

 

স্টাইলিস্ট তাঁকে সাজিয়ে দিয়েছে যতনে। পরনে উঠেছে জড়োয়া গয়না আর তার সঙ্গে মানানসই লেহঙ্গা-চোলি। বিয়ের সাজে তৈরি অনুষ্কা শর্মা। রণবীর কাপুরের মাথায় উঠেছে পাগড়ি, হাতে মেহন্দি। করণ জোহরও সব জোগাড়যন্ত্র সেরে প্রস্তুত! স্রেফ লাইট-ক্যামেরা-অ্যাকশন বলতে যেটুকু দেরি! তার পরেই ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির ‘চন্না মেরেয়া’ গানের জন্য শট দেবেন অনুষ্কা আর রণবীর!


গানের ভিডিওয় যেমন দেখা যাচ্ছে, শটটাও তেমনই! লম্বা বারান্দা ধরে বন্ধুদের সঙ্গে হেঁটে আসছেন নববধূ অনুষ্কা। আর প্রেমে ব্যথা পেয়ে গান ধরেছেন রণবীর। যা দেখে এক মুহূর্তের জন্য থমকে যাবেন অনুষ্কা।থমকে নায়িকা গেলেনও! কিন্তু, পরিচালকের নির্দেশমতো শট দিতে গিয়ে নয়। শট দেওয়ার আগেই ঘটল দুর্ঘটনা! সবাই দেখলেন, অনুষ্কার কী যেন একটা হয়েছে! কিছুতেই সহজ ভাবে হাঁটতে পারছেন না তিনি! টলমল করছে তাঁর পা! কাঁপছে সারা শরীর! অসুস্থ হয়ে পড়েননি তো নায়িকা?
এই ভাবনা যখন পেয়ে বসেছে শুটিং-দলের সবাইকে, তখনই ঝরঝর করে কেঁদে ফেললেন অনুষ্কা! কান্না আর থামতেই চায় না! কী আর করা! সঙ্গে সঙ্গে বন্ধ হল ক্যামেরা। সবাই ছুটে গেলেন অনুষ্কার কাছে। জানতে চাইলেন, কী হয়েছে তাঁর!

এইবার জানা গেল অনুষ্কার আড়ষ্টতার কারণ। যে ডিজাইনার লেহঙ্গাটি পরানো হয়েছে তাঁকে, সেটির ভারেই নুয়ে পড়েছেন নায়িকা! এবং তা অস্বাভাবিকও কিছু নয়। সেই লেহঙ্গার ওজন যে পাক্কা ১৭ কেজি! তার উপর রয়েছে জড়োয়া গয়নার ভার! সব মিলিয়ে, অনুষ্কা ধারণ করে ছিলেন ২০ কেজির সাজ। যা নিয়ে তাঁর চলতে-ফিরতে কষ্ট হচ্ছিল। সেই কষ্ট থেকেই দেখা দেয় দুশ্চিন্তা! শট তো দিতেই হবে! এবং এই সাজ-গয়না নিয়েই! তাহলে উপায়? বুঝতে না পেরে কেঁদে ফেলেন নায়িকা!

যাই হোক, অনুষ্কা তো পেশাদার অভিনেত্রী! ফলে, প্রথমে একটু কান্নাকাটি করলেও পরে ব্যাপারটা সামাল দেন তিনি। এবং ওই ২০ কেজির সাজপোশাক নিয়েই শট দেন। মানে, সিঁড়ি বেয়ে ওঠা-নামা, হাঁটাচলা সবই! তার সঙ্গেই মুখে ধরে রাখা হাসি! পরিণতি? একটানা ৪ দিন ধরে শুট করতে হল সামান্য একটা গান!



Designed by Copyright © 2014
Powered by Blogger.