সর্বশেষ সংবাদ

নিজের সম্পর্কে কী বললেন ক্যাটরিনা

 
What-did-you-say-about-yourself-Katrina

মিডিয়ার সামনে বরাবরই লাজুক ক্যাটরিনা কাইফ। তাই সিনেমার প্রচারণা ছাড়া প্রকাশ্যে একদমই আসেন না। মুখচোরা ক্যাটের মুখে আস্তে আস্তে ভাষা ফিরছে। সম্প্রতি ফেসবুকে একাউন্ট খুলেছেন তিনি। এক লাইভ আলাপচারিতায় নিজের সম্পর্কে নানা বিষয় তুলে ধরেন ভক্তদের সামনে—


মাইকেল জ্যাকসনের ‘ইন দ্য ক্লোজেট’-এর ভিডিওতে অংশ নেওয়া তার খুবই ইচ্ছে। ওই ভিডিওতে অংশ নিয়েছিলেন সুপার মডেল নওমি ক্যাম্পবেল।

মঞ্চে নাচ বা সিনেমায় অভিনয়— কোনোটাতেই জড়তা অনুভব করেন না এ অভিনেত্রী। কিন্তু তাকে প্রকাশ্যে কথা বলতে দেখবেন না। কারণ ওই পরিস্থিতিতে তার মুখের ভেতরটা শুকিয়ে যায়, পেট মোচড় দেয়, কথা জড়িয়ে যায়! আর এ কথা ক্যাটরিনা নিজেই বলেছেন। ‘ডেডপুল’ ক্যাটরিনার খুবই পছন্দের ছবি। আর তিনি কমেডি সুপারহিরো সিনেমাটির অংশ হতে চান। কে জানে কখন সে সুযোগ মিলবে?

তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে খুবই সম্মান করেন ক্যাটরিনা। এ নায়কের ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ তার খুবই পছন্দের সিনেমা। ইন্দিরা গান্ধীর বায়োপিকে অভিনয় করতে চান ক্যাটরিনা। যদিও এ ধরনের চরিত্রে অভিনয় করেছেন ‘রাজনীতি’ চলচ্চিত্রে।

‘উড়তা পাঞ্জাব’ দেখে অনেক কেঁদেছেন এ নায়িকা। প্রথমত এ সিনেমার গল্প তাকে ছুঁয়ে গিয়েছিল। দ্বিতীয়ত এমন একটি সিনেমায় অভিনয়ের সুযোগ পাননি। হৃদয়ের ভাষা পড়ার মত আধ্যাত্মিক ক্ষমতা চান ক্যাটরিনা। তাহলে কখনো মন ভাঙবে না, মন খারাপ হবে না। কী বুঝলেন?



Designed by Copyright © 2014
Powered by Blogger.