সর্বশেষ সংবাদ

‘মিস্টার ইন্ডিয়া ২’-তে কি ছেলের সঙ্গে অনিল কাপূরও?

 
Whats-with-Anil-Kapoor-on-Mr-India-2

‘মিস্টার ইন্ডিয়া ২’-তে দেখা যেতে পারে অনিলতনয় হর্ষবর্ধন কাপূরকে, যিনি সবেমাত্র তাঁর প্রথম ছবি ‘মিরজা’-য় অভিনয় করেছেন। শোনা যাচ্ছে, ছেলের সঙ্গে অভিনয়ে থাকতে পারেন অনিল কাপূরও।
‘মোগাম্বো খুশ হুয়া’।


 সে যুগের বিখ্যাত সিনেমা ‘মিস্টার ইন্ডিয়া’-র এই ডায়লগ আজও ব্যাপকভাবে জনপ্রিয়। অমরীশ পুরীর কন্ঠস্বর এত বছর পরেও জীবন্ত দর্শকদের কানে। বাণিজ্যিক দিক থেকে যেমন সফলতা পেয়েছিল ছবিটি, তেমনই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল সহজেই। ১৯৮৭ সালে অনিল কাপূর এবং শ্রীদেবী অভিনীত ‘মিস্টার ইন্ডিয়া’-র সিক্যোয়েল করতে ইচ্ছুক প্রযোজক বনি কাপূর, এমনটা জানা গিয়েছিল ২০১২ সালেই।

এবার সম্ভবত ময়দানে নামতে চলেছেন তিনি। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, মিস্টার ইন্ডিয়া ২-তে দেখা যেতে পারে  অনিলতনয় হর্ষবর্ধন কাপূরকে,  যিনি সবেমাত্র তাঁর প্রথম ছবি ‘মিরজা’-য় অভিনয় করেছেন। ‘মিস্টার ইন্ডিয়া’—র দ্বিতীয় পার্টে সম্ভবত প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। থাকতে পারেন অনিল কাপূরও। তাঁকে অভিনয় করতে দেখা যাবে হর্ষবর্ধনের বাবা হিসেবেই।

রিল এবং রিয়্যাল লাইফের এভাবেই মিলকরণ ঘটতে পারে ‘মিস্টার ইন্ডিয়া ২’ তে। বাবা ও ছেলের যুগলবন্দিতে নতুন ‘মিস্টার ইন্ডিয়া’ কী চেহারা নেয়, তা দেখার  জন্য যে সিনেমাপ্রেমীরা অপেক্ষা করে থাকবে, তা বলাই বাহুল্য।



Designed by Copyright © 2014
Powered by Blogger.