সর্বশেষ সংবাদ

ডিক্যাপ্রিওর জন্মদিনে অমিতাভের শুভেচ্ছা

 
Amitabh-dikyapriora-birthday-wishes

১৯৯৮ সালে হলিউডের বিখ্যাত নির্মাতা একটি ছবি নির্মাণ করে ইতিহাস গড়েন। ‘টাইটানিক’ শিরোনামের সেই ছবির জন্য সেবার অস্কারে নামে পুরস্কারের ঢল। কিন্তু বাদ পড়েন অভিনেতা। তবে তিনি হাল ছাড়েন নি। চালিয়ে গেছেন বিভিন্ন সিনেমায় দুর্দান্ত অভিনয়। সেই সুফল পেলেন এ বছরের অস্কারের আসরে। আলেহান্দ্রো গঞ্জালেস ইনারিতুর ‘দ্য রেভেন্যান্ট’ ছবিতে বিখ্যাত অভিযাত্রী হিউ গ্লাসের চরিত্রে অভিনয় করে অবশেষে পেলেন কাঙ্ক্ষিত অস্কার। তিনি হচ্ছেন জনপ্রিয় অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও।


গতকাল ছিল এই অভিনেতার ৪২তম জন্মদিন। আর এদিনে ডিক্যাপ্রিওকে শুভেচ্ছা জানান বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। ‘দ্য গ্রেট গ্যাটসবাই’ নামে একটি ছবিতে অভিনয় করেছিলেন দু’জনে। সেখান থেকেই তাদের সখ্যতার শুরু। এবছর ডিক্যাপ্রিও অস্কার জিতলে তখনও অভিনেতাকে শুভেচ্ছা বার্তা পাঠান বলিউডের মেগাস্টার। এবার জন্মদিন উপলক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে জন্মদিনের শুভেচ্ছা জানালেন তিনি।

অমিতাভ টুইটারে লিখেছেন, ‘শুভ জন্মদিন লিওনার্দো ডিক্যাপ্রিও। আমার ‘গ্রেট গ্যাটসবাই’ এর সহকর্মী। একজন অসাধারণ ব্যক্তিত্ব সম্পন্ন মানুষ এবং জলবায়ু পরিবর্তন বিষয়ক সামাজিক কার্যক্রমের নায়ক’।

উল্লেখ্য, বহুদিন যাবত জলবায়ু পরিবর্তন সামাজিক কাজে জাতিসংঘের শুভেচ্ছা দূত হয়ে কাজ করে আসছেন। এই বিষয়ে কদিন আগে একটি ডকুমেন্টরি নির্মাণ করেন এই অভিনেতা। ‘বিফোর দ্য ফ্লাড’ শিরোনামের ছবিটির জন্য হলিউড ডকুমেন্টরি পুরস্কার পেলেন লিওনাদো ডিক্যাপ্রিও। অপরদিকে অমিতাভ বচ্চন এই মুহূর্তে রাম গোপাল ভার্মার ‘সরকার ৩’ সিনেমায় অভিনয়ের কাজে ব্যস্ত আছেন।



Designed by Copyright © 2014
Powered by Blogger.